Site icon suprovatsatkhira.com

ঈশ্বরীপুর যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন

শ্যামনগর উপজেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী সাবেক এমপি অধ্যাপক অপু উকিল ঈশ্বরীপুর যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন, পূজা অর্চনা ও আওয়ামী লীগ নেতাদের সাথে মতবিনিময় করেছেন। ২৯ এপ্রিল (শনিবার) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঐতিহাসিক যশোরেশ্বরী কালীমন্দিরে স্বস্ত্রীক পূজা দিতে এসে তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন-জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অসীম কুমার উকিল এমপি ও তার সহধর্মিনী সাবেক সংসদ সদস্য প্রফেসর অপু উকিল ঐতিহাসিক যশোরেশ্বরী কালীমন্দিরে পদার্পণ করলে দলীয় নেতাকর্মীরা এ সময় ¯েøাগানের মাধ্যমে এবং ফুলের ডালি দিয়ে তাদের বরণ করে নেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব একে ফজলুল হক, বাংলাদেশ আওয়ামী লীগ শ্যামনগর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ জাফরুল আলম (বাবু), সহ-সভাপতি চেয়ারম্যান অসীম কুমার মৃধা, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন , সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য গোলাম মোস্তফা (বাংলা), শিল্পী রানী মৃধা, শ্যামনগর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান সাঈদউজ্জামান সাঈদ, খালেদা আইয়ুব ডলি, শ্যামনগর প্রেসক্লাব এর সভাপতি ও দৈনিক কালবেলা পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি আলহাজ্ব জি এম আকবর কবীর, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক চেয়ারম্যান গাজী আনিসুজ্জামান আনিস, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান জিএম শোকর আলি, শ্যামনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সেক্রেটারী এ্যাড. কৃষ্ণপদ মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর কুমার মন্ডল প্রমূখ। নেতৃবৃন্দ কালীমন্দিরে পূজায় অংশগ্রহণ করেন।

পরে মধ্যাহ্নভোজন শেষে সুন্দরবনের পাদদেশে অবস্থিত আকাশ লীনা পরিদর্শন করেন। পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের বাসভবনে যান। সংসদ সদস্য ও দলীয় নেতা কর্মীরা তাদেরকে উষ্ণ ফুলেল শুভেচ্ছা জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version