Site icon suprovatsatkhira.com

শ্রীউলায় কালবৈশাখী ঝড়ে মুদি ব্যবসায়ী সর্বশান্ত : দেওয়াল চাপায় আহত ৮

কামাল হোসেন, শ্রীউলা প্রতিনিধি : আশাশুনিতে কালবৈশাখী ঝড়ে দোকান ঘর ও বসত ঘরের চাল উড়ে সর্বশান্ত হয়ে গেছে এক মুদি ব্যবসায়ী। ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সহ ঘরের চাল চাপা পড়ে আহত হয়েছেন কমপক্ষে ৮ জন। নিমিষেই বেঘর হয়ে খোলা আকাশের নীচে এসে দাঁড়িয়েছে মুদির পরিবারটি।
ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৮টার দিকে উপজেলার শ্রীউলা ইউনিয়নের বালিয়াখালি গ্রামের এবতেদায়ী মাদ্রাসা সংলগ্ন মুদি ব্যবসায়ী হাফিজুর গাজীর বাড়ি।

তার ছেলে নুরুল আমিন জানান, আমার ৪টি রুমের সিমেন্ট সিটের ছাউনী দেওয়া দোকান ঘর এবং পাশেই পুকুরের ওপারে আরও ৩ রুমের বসত ঘর। শনিবার রাতের আকস্মিক ঝড়ে দোকান ও বসত ঘরের চাল গুলো উড়িয়ে নিয়ে পুকুরে ফেলে। ঝড়ের সময় দোকানে আশ্রয় নেয়া পলাশ, ইয়াছিন, সালাম, বাচ্চু এবং দোকান মালিক হাফিজুর সহ কমপক্ষে ৮ জন চাল ও বেড়া চাপা পড়ে আহত হয়েছেন।

ঝড়-জলে ভিজে চাল, ডাল, আটাসহ বিভিন্ন মুদির মালামাল, ঘরের চাল ও আসবাবপত্র মিলে কমপক্ষে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রাতে পাশের বাড়িতে ছিলাম, দোকান ও বাড়ির আসবাবপত্র পাশের একটি ক্লাবঘরে আপাতত রেখেছি। ঘরবাড়ি মেরামত করতে কমপক্ষে এক সপ্তাহ সময় লাগতে পারে। খুব দুর্ভোগের মধ্যে আছি।

এ ব্যাপারে শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দীপংকর বাছাড় দীপু ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন খোঁজ নিয়েছি, ঝড়ে তারা সর্বশান্ত হয়ে পড়েছে। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আমরা তাদের পাশে থাকব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version