Site icon suprovatsatkhira.com

নর্দার্ন ইউনিভার্সিটি খুলনার স্থায়ী ক্যাম্পাস নির্মাণ কাজের উদ্বোধন

নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় নির্মাণ কাজের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এটিএম জহিরউদ্দিন।

এসময় ড. এটিএম জহিরউদ্দিন বলেন, “নর্দার্ন এডুকেশন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর আবু ইউসুফ মো. আব্দুল্লাহ স্যারের নেতৃত্বে এগিয়ে চলছে নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা। তারই অংশ হিসেবে এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নীতিমালা অনুযায়ী আজ আমরা বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের উদ্বোধন করছি। আশা করছি দ্রæততর সময়ের মধ্যে স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজ শেষে বিশ্ববিদ্যালয়ের যাবতীয় শিক্ষা কার্যক্রম এখানে পরিচালনা করতে পারবো।”

উদ্বোধনি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. শাহ আলম, সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের প্রধান মুস্তাফিজুর রহমান, ও পারমানেন্ট ক্যাম্পাস কনস্ট্রাকশন ইন-চার্জ সেলিম উদ্দিন চৌধুরী।

উল্লেখ্য, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা ২০১৬ সাল থেকে খুলনা শহরের শিববাড়ি মোড়ে অবস্থিত অস্থায়ী ক্যাম্পাসে কার্যক্রম পরিচালনা করে আসছে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নীতিমালা অনুযায়ী স্থায়ী ক্যাম্পাসের জন্য অনুমতি ও অন্যান্য কার্যক্রম শেষে খুলনা শহরের উপকেন্দ্রে ৬ একর জায়গা জুড়ে স্থায়ী ক্যাম্পাস তৈরি করছে। (সংবাদ বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version