Site icon suprovatsatkhira.com

তুয়ারডাঙ্গা হাজী ফেরাজতুল্লাহ হাই-স্কুলের কমিটি গঠন,সভাপতি সাইফুল

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি: আশাশুনির খাজরা ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ তুয়ারডাঙ্গা হাজী ফেরাজতুল্ল্যাহ মাধ্যমিক বিদ্যালয়। বিদ্যালয়টির লেখাপড়ার মানোউন্নয়নসহ সাবির্ক উন্নয়নে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে।
রবিবার ( ৩০ এপ্রিল) বিকালে তুয়ারডাঙ্গা হাজী ফেরাজতুল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও খাজরা ইউপি চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ ডালিম প্রধান অতিথি ও মোঃ হাসানুজ্জামান প্রিজাইডিং অফিসার ও একাডেমিক সুপারভাইজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস আশাশুনি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয় পরিচালনা কমিটির সকল অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে সিলেকশনের মাধ্যমে নিয়মিত ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে।
সভাপতি নির্বাচনে বীর মুক্তিযোদ্ধার সন্তান,শিক্ষানুরাগী এক বারের সফল সভাপতি সাইফুল ইসলামে কে সভাপতি নির্বাচন করা হয়।

এসময় অবসরপ্রাপ্ত শিক্ষক হেমনাথ মন্ডল,মৎস্যজীবি লীগ নেতা সিরাজুল সানা,আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান,সাবেক ইউপি সদস্য আঃ সাত্তার,আশিষ মন্ডল,আবুল কালাম,মুজিবর রহমান প্রমুখসহ অভিভাবকগন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে গত ২৫ এপ্রিল বিদ্যালয়ের সকল অভিভাবকদের সমন্বয়ে সহকারী শিক্ষক মোঃ আয়ুব আলী,মোঃ হাফিজুর রহমান সাধারন শিক্ষক সদস্য,সহকারী শিক্ষক মিসেস মহাসিনা সুলতানা সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য,তরুন কুমার মন্ডল,বিকাশ চন্দ্র মন্ডল,মোঃ সেলিম হোসেন, সংকর প্রসাদ ঢালী অভিভাবক সদস্য,পার্বতী গাইন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোঃ আব্দুর রশিদ প্রতিষ্ঠাতা সদস্য,মোঃ নাসির উদ্দীন দাতা সদস্য ও প্রধান শিক্ষক সুব্রত কুমার মন্ডল কে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছিল।

এ বিষয়ে প্রধান শিক্ষক সুব্রত কুমার মন্ডল জানান, ২৫ এপ্রিল সমস্ত অভিভাবকদের মতামতের ভিত্তিতে অভিভাবক সদস্য শিক্ষক প্রতিনিধি নির্বাচিত করা হয়। নির্বাচিত সদস্যরা বিনা প্রতিদ্বন্ধিতায় সাইফুল ্ইসলাম কে সভাপতি মনোনীত করেছেন।
কমিটি গঠন বিষয়ে প্রধান অতিথি খাজরা ইউপি চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ ডালিম জানান,তুয়ারডাঙ্গা হাজী ফেরাজতুল্ল্যাহ মাধ্যমিক বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধার সন্তান সাইফুল ইসলাম কে নির্বাচিত সাধারন সদস্য,অভিভাবক মহলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সভাপতি নির্বাচিত করেছেন। আশা করি নবনির্বাচিত সভাপতি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সর্বাত্তক সহযোগিতা করে যাবে।

নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম বলেন, আমি আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে সচেষ্ট থাকব। এর আগেও আমি সভাপতি ছিলাম। বিদ্যালয়ে লেখাপড়ার মানোন্নয়নে আমার ভূমিকা অভিভাবক মহলসহ এলাকাবাসী জানে। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।
বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকগন বিদ্যালয়টির ভবন সম্প্রসারন,ভৌত অবকাঠামোগত সংস্কার,শিক্ষার্থীদের মানসম্মত টয়লেট নির্মানের জন্য শিক্ষা মন্ত্রণালয়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস,সাতক্ষীরা জেলা শিক্ষা অফিস,নবগঠিত ম্যানেজিং কমিটির সদস্যদের দৃষ্টি আর্কষন করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version