Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে বীরমুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দুস্থদের মাঝে সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার রামনগর সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরামের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং দুস্থ অসহায় ব্যক্তিদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
সোমবার (২৩ এপ্রিল) বিকেলে রামনগর আদর্শ মাদ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে এসব কর্মসূচি পালিত হয়।
ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল গফুরের সভাপতিত্বে রামনগর সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের স্বাগত বক্তব্য এবং আমন্ত্রিত অতিথিদেরকে ক্রেস্টের মাধ্যমে বরণ করে নিয়ে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়।
ইব্রাহিম খলিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা জিএম ওসমান গনি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মাহবুবর রহমান মুকুল,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস ছাত্তার ঢালী, মাওলানা মোশাররফ হোসেন,প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম ঢালী, কৃষ্ণনগর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি মাস্টার আফজাল হোসেন প্রমুখ। এ সময় এ প্লাস প্রাপ্ত প্রাথমিক ও মাধ্যমিকের ৪৭ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান ও ১৯ জন দুস্থ অসহায় ব্যক্তিদের আর্থিক সহায়তা এবং কৃষ্ণনগর ইউনিয়নের ১৩ জন বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।
বক্তাগন সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরামের মত বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সামাজিক কার্যক্রমে যুক্ত থাকার জন্য আহŸান জানিয়ে প্রতিভাবান,অসহায় ও দুস্থদের পাশে ছোট বড় সব সংগঠনকে এগিয়ে আসার আহŸান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version