Site icon suprovatsatkhira.com

আশাশুনি প্রেসক্লাবে মনোনয়ন প্রত্যাশী এড. গোলাম মোস্তফার মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আশাশুনি প্রেসক্লাবে মতবিনিময় করেছেন সম্ভাব্য এমপি মনোনয়ন প্রত্যাশী এড. গোলাম মোস্তফা। বুধবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আশাশুনি আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, দেবহাটা উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও দেবহাটা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. গোলাম মোস্তফা মতবিনিময় কালে বলেন, আমি দৃঢ় বিশ্বাস করি সাংবাদিক বন্ধুরা রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। মহান সাংবাদিকতা পেশার সাথে জড়িত সাংবাদিকদের সহযোগিতা ছাড়া রাজনীতিবিদ, সমাজ সেবকসহ দেশ ও দশের কাজে জড়িতদের প্রচার ও প্রসার সম্ভব নয়। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমি খুবই দ্রæততম সময়ে আশাশুনির সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে চাই।

আশাশুনি আসনের সকল পর্যায়ের মানুষের কাছে বিশেষ করে অসহায় ও বঞ্চিত মানুষের পাশে নিজেকে নিয়োজিত করার মানসিকতা নিয়ে আমি কাজ করতে চাই। তিনি সকল সাংবাদিকদের সহযোগিতা কামানা করেন। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি এস এম আহসান হাবিব, প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি জিএম আল ফারুক, সাধারণ সম্পাদক এসকে হাসান, সাবেক সাধারণ সম্পাদক সমীর রায়, সাবেক সহ-সভাপতি আলী নেওয়াজ, সোহরাব হোসেন, ফায়জুল কবির, লিংকন আসলাম প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version