Site icon suprovatsatkhira.com

অধ্যাপক এম এ ফারুক এর মৃত্যুতে সাতক্ষীরার সাংবাদিক নেতৃবৃন্দের শোক

সাবেক এমসিএ মমতাজ আহমেদের বড় ছেলে এবং সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদের সম্বন্ধী ও কলারোয়ার বোয়ালিয়া গ্রামের অধিবাসি অধ্যাপক এম এ ফারুক মারা গেছেন। (ইন্নালিল্লাহে—-রাজিউন)। বুধবার সকাল ৬টার দিকে ঢাকার শ্যামলীতে ছেলের বাসায় তিনি শেষ নি:শ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি অ্যাড. আবুল কালাম আজাদ, সূর্যের আলো পত্রিকার সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আব্দুল বারী, রুহুল কুদ্দুস, সাংবাদিক ঐক্যের সদস্য সচিব শরীফুল্লাহ কায়সার সুমন, টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আহবায়ক আবুল কাসেম, সদস্য সচিব আমিনা বিলকিস ময়না, সাংবাদিক কেন্দ্রের সমম্বয়ক আহসানুর রহমান রাজীব প্রমুখ।
অধ্যাপক এম এ ফারুক কলারোয়া সরকারি কলেজসহ বিভিন্ন কলেজে অধ্যাপনা করেছেন। এছাড়া তিনি যশোর শিক্ষাবোর্ডের স্কুল পরিদর্শক ছিলেন। (প্রেসবিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version