Site icon suprovatsatkhira.com

সন্ধান মেলেনি ঝড়ের কবলে পড়ে নিখোঁজ জেলে কুদ্দুসের

নুরন্নবী ইমন, সুন্দরবনাঞ্চল : শ্যামনগরে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ ৬ জেলেকে আজ সন্ধ্যায় উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ জেলে মো: আব্দুল কুদ্দুসের (৪৫) সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে উদ্ধারের প্রচেষ্টা অব্যহত আছে জানিয়েছে স্থানীয় কোষ্টগার্ড ও নৌপুলিশ ফাড়িঁর সদস্যরা।

বৃহস্পতিবার (২৩ মার্চ) নদীতে মাছ ধরার সময় আকস্মিক ঘূর্ণিঝড়ের কবলে পড়ে নিখোঁজ হন শ্যামনগর উপজেলার পূর্ব কৈখালী গ্রামের রমজান আলীর ছেলে মো: আব্দুল কুদ্দুসসহ ৭ জেলে।
নিখোঁজ জেলের স্ত্রী শাহানারা বলেন, তাদের দুই সন্তান। এক ছেলে ও এক মেয়ে। বৃহস্পতিবার ভোরে প্রতিদিনের মতো আজও সঙ্গীদের সাথে সুন্দরবন এলাকার নদীতে মাছ ধরতে যেয়ে নিখোঁজ হয়।
রায়নগর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক তারক বিশ^াস জানান, মাছ ধরা জাল ও নৌকাসহ ঝড়ের সময় নিখোঁজ ৬ জেলেকে উদ্ধার করা হয়েছে। এরিপোর্ট (রাত ৯ টা) পর্যন্ত নিখোঁজ জেলে মো: আব্দুল কুদ্দুসকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে তাকে উদ্ধারের প্রচেষ্টা অব্যহত আছে।

শ্যামনগর উপকূলের দুর্গম ক্ষতিগ্রস্ত এলাকাটি পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আক্তার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শাহিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ সহ ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, শেখ আল-মামুন । উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, রমজান নগর ও কৈখালী ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে একটন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা প্রস্তুত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version