Site icon suprovatsatkhira.com

শ্যামনগরের ১৪৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান

এস, এম, মোস্তফা কামালঃ সাতক্ষীরার শ্যামনগরের ১৪৮টি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ওয়াল্টন ল্যাপটপ প্রদান করা হয়েছে। ২০মার্চ (সোমবার) শ্যামনগর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ১৪৮টি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে ল্যাপটপ বিতরণ করেন- সাতক্ষীরা ৪ আসনের এমপি এস, এম, জগলুল হায়দার।

প্রদান। তিনি এ সময় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার প্রদত্ত ল্যাপটপ ব্যবহার করে ক্ষুদে ছাত্র ছাত্রীদের আগামী দিনের চ্যালেঞ্জ গ্রহণে প্রস্তুত করার আহŸান জানান। সরকারের গৃহীত পদক্ষেপের অংশ হিসাবে প্রাথমিক শিক্ষা বিভাগ কর্তৃক বরাদ্দকৃত ১৪৮টি ল্যাপটপ শ্যামনগর উপজেলার ১৪৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে এ ল্যাপটপ তুলে দেয়া হয়। শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান এস, এম, আতাউল হক দোলন, ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান(সাঈদ), মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব জি, এম, আকবর কবীর, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ সোহাগ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি দীনেশ চন্দ্র মন্ডল, সাবেক সভাপতি মিজানুর রহমান লাভলু, উপজেলা বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন প্রমূখ। পরবর্তীতে বিশেষ চাহিদা সম্পন্ন (নির্বাচিত) ৪ জন শিশুকে এ্যাসিসটিভ ডিভাইস হুইল চেয়ার ও ৪ জন শিশুকে ক্রাচ প্রদান করা হয়।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহায়ক দ্রব্য ল্যাপটপ , হুইল চেয়ার ও ক্রাচ প্রদান করায় সরকার কে আন্তরিক ধন্যবাদ জানানো হয়। শ্যামনগর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন- উপজেলা বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের সভাপতি পরিমল কুমার কর্মকার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version