Site icon suprovatsatkhira.com

শিবচরে বাস দুর্ঘটনায় নিহত সাতক্ষীরার ব্যাংক কর্মকর্তার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়েতে বাস খাদে পড়ে নিহত ২০ জনের মধ্যে সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর সখীপুর গ্রামের নওশের আলী রাসেদকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সোমবাদ দুপুর দুটোয় দেবহাটার উত্তর সখীপুর গাজীপাড়া ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহত নওশের আলী রাসেদ (৪০) দেবহাটা উপজেলার উত্তর সখীপুর গ্রামের আমোদ আলীর ছেলে ও ডাচ বাংলা ব্যাংকের মতিঝিল প্রধান শাখার আঞ্চলিক ব্যবস্থাপক।

নহিত নওশের আলী রাসেদ এর স্ত্রী সাথী আক্তার জানান, তার বাপের বাড়ি খুলনা শহরের শিববাড়ি মোড়ে। রবিবার ভোরে শিববাড়ি মোড় থেকে তার স্বামী ঢাকার মতিঝিলে ডাচ বাংলা ব্যাংকের প্রধান কার্যালয়ের উদ্দেশ্যে বের হন। সোনাডাঙা বাসস্টাÐ থেকে ঢাকা -ভাঙা হাইওয়ে এক্সপ্রেসে ওঠেন। সকাল সাড়ে সাতটার দিকে বাসটি মাদারীপুরের শিবপুর কুতুবপুর এলাকায় পৌঁছানোর পর বাসের সামনের বাম পাশের টায়ার পাঞ্চার হয়ে দুর্ঘটনা কবলিত হয়ে ঘটনাস্থলেই মারা যান। সোমবার সকাল সোয়া ১১টার দিকে তার লাশ উত্তর সখীপুর গ্রামের বাড়িতে আনা হয়। এ সময় দুই মেয়ে সাফা(১০) ও সারাসহ (৭) পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়ে। সোমবার দুপুর দুটোয় উত্তর সখীপুর গাজীপুর ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে নওশের আলী রাসেদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version