Site icon suprovatsatkhira.com

খাজরা ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত

নুরুল ইসলাম, (খাজরা) আশাশুনি প্রতিনিধি : আশাশুনির খাজরা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এসএম মোঃ শাহনেওয়াজ ডালিমকে সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেছেন মহামান্য হাইকোর্ট।
মঙ্গলবার(২৮ মার্চ) সকালে মহামান্য বিচারপতি জাফর আহমেদ ও বিচারপতি মো. বশির উল্লাহর হাইকোর্ট বেঞ্চ রুলসহ ছয় মাসের এ আদেশ দেন। খাজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পিটিশন সাময়িক স্থগিত করার বিষয়ে বিবাদী নং ৩ এর স্বাক্ষরে জারি করা মেমো নং ৪৬.০০.৮৭০০.০১৭.২৭.০০১.২০১৬-২২৩ তারিখ ১৫.০৩.২০২৩ -ই) দৈনিক কারণ তালিকা আইটেম নং ৫৭ তারিখ ২৮.০৩.২০২৩ হিসাবে ৬ (ছয়) মাসের জন্য। ২৮.০৩.২০২৩ তারিখের অফিসিয়াল আদেশ যথাযথ অফিসিয়াল কোর্সে জানানো হবে।

এই শংসাপত্রটি ৪৪ উখজ (অউ) ২১৯ এ রিপোর্ট করা ক্ষেত্রে তাদের লর্ডশিপ দ্বারা করা পর্যবেক্ষণের আলোকে সমস্ত উদ্বেগের দ্বারা সম্মানিত হবে। এটি সংশ্লিষ্ট সকলের সদয় তথ্যের জন্য। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী ব্যারিস্টার ইমরুলহায়দার।

গত ১৫ মার্চ তাকে সাময়িক বরখাস্ত করা হয়। স্থানীয় সরকার বিভাগের প্রজ্ঞাপনে বলা হয়েছে, খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এসএম শাহনেওয়াজ ডালিম কে খাজরা ইউপি চেয়ারম্যানের পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো। পরে এই বরখাস্তের আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন খাজরা ইউপি চেয়ারম্যান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version