Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় ৪র্থ পর্যায়ে জমিসহ গৃহ পেল ১১৫ টি পরিবার

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় প্রধানমন্ত্রীর আশ্রায়ণ প্রকল্প-২ এর আওতায় ৪র্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ১১৫ টি পরিবারের মাঝে জমি সহ ঘরের দলিল হস্তান্তর করা হয়েছে।
বুধবার (২২মার্চ) সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দলিল হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ^াসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মঈনুল হোসেন মঈন। তিনি বলেন, ভূমিহীন গৃহহীন ব্যক্তিদের মাঝে ঘর প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীতে নতুন এক দৃষ্টান্ত স্থাপন করলেন।

পৃথিবীর কোন রাষ্ট্র প্রধান আজও এ ধরনের কোন মহৎ উদ্যোগ নেয়নি। আজকে ভূমিহীন ও গৃহহীন ব্যক্তিরা ভূমি ও ঘর পেয়ে হাঁস-মুরগি,গরু, ছাগল লালন পালন করার পাশাপাশি তারা বিভিন্ন ধরনের শাক সবজি চাষাবাদ করছে। অন্যান্যদের মাঝে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লালটু, পৌরসভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সহকারী কমিশনার(ভূমি) তাহমিনা সুলতানা নীলা, উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, উপজেলায় কর্মরত সকল দপ্তরের প্রধানগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের সুবিধাভোগীরা ও বিপুল সংখ্যক গণমাধ্যম কর্মী, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version