Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ফারুক হুসাইন রাজ, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরেলকাতা ইউনিয়ন পরিষদ থেকে সালিশ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আব্দুল হান্নান (৫২) নামের এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুর ২ টার দিকে উপজেলার চারাবটতলা সংলগ্নে যশোর সাতক্ষীরা মহাসড়কে সড়ক দুর্ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেছে কলারোয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান।

নিহত ব্যক্তি পার্শ্ববর্তী যশোর জেলার বাঁগআচড়া ইউনিয়নের হলদিপোতা মোড়লপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মুদি ব্যবসায়ী আব্দুল হান্নান। তার দুই কন্যা সন্তান রয়েছে।নিহতের ভাই আয়ুব আলী বলেন, ভাই সালিশ থেকে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন।

কেরেলকাতা ইউনিয়নের চেয়ারম্যান সম মোরশে আলী বলেন, সাতক্ষীরার উদ্দেশ্যে যশোর থেকে ছেড়ে আসা দ্রæতগামী (কুষ্টিয়া-জ-১১-০০২১ ) বাসের ধাক্কায় ও মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে। বাসটি পার্শ্ববর্তী কাজিরহাট এলাকায় স্থানীয় উৎসুক জনতা আটক করে রেখেছে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে থানা পুলিশের একটি ফোর্স পাঠিয়ে বাসটি জব্দ করা হয়েছে। নিহতের পক্ষে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version