Site icon suprovatsatkhira.com

এনইউবিটি খুলনায় নবীন বরণ অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনায় (এনইউবিটিকে) নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় স্প্রিং ২০২৩ সেমিস্টারের শিক্ষার্থীদের অংশগ্রহণে খুলনার শিল্পকলা একাডেমির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এটিএম জহিরউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান এজুকেশন গ্রæপের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, একবিংশ শতাব্দীর বর্তমান সময় চরম প্রতিযোগিতার সময়। এ সময়ে যোগ্যতাসম্পন্ন ব্যক্তিরাই সামনে এগিয়ে যেতে পারবে। কে সরকারি আর কে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী চাকরির ক্ষেত্রে সেগুলো আর বিবেচনা করা হয় না। এসময় বক্তারা শিক্ষার্থীদের নৈতিকতা ধরে রেখে কঠোর পরিশ্রম করে সুন্দর ভবিষ্যৎ গঠনের আহŸান জানান।

বক্তারা আরো বলেন, নর্দান বিশ্ববিদ্যালয় একটি মাদক, র‌্যাগিং এবং রাজনীতিমুক্ত বিশ্ববিদ্যালয়। শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিতে প্রশাসন সদা সচেষ্ট। এছাড়া বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কৃতী শিক্ষার্থী দেশ বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে অনলাইনে যুক্ত হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. আনোয়ারুল হক জোয়ার্দার, বিজনেস অনুষদের ডিন প্রফেসর জালাল উদ্দিন আহমেদ, আর্টস এন্ড সোশ্যাল সাইন্স অনুষদের ডিন ও প্রক্টর ড. আশিকউদ্দিন মো. মারুফ, রেজিস্ট্রার ড. মো. শাহ্ আলম। সবশেষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version