Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় শিকারি ব্যান্ডের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সাতক্ষীরায় শিকারি ব্যান্ডের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গত মঙ্গলবার রাত ৯টায় সাতক্ষীরা সাংবাদিক কেন্দ্রে সংক্ষিপ্ত আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পত্র দূত এর উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদ, সাতক্ষীরা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আবুল কাশেম, সাতক্ষীরা সাংবাদিক কেন্দ্রের সমন্বয়ক ও এখন টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আহসান রাজীব, বৈশাখী টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি শামীম পারভেজ, ক্রিয়েটিভ ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক ফিরোজ হোসেন, গেøাবাল টেলিভিশন ও আজকের তথ্য’র সাতক্ষীরা প্রতিনিধি রাহাত রাজা, শিকারী ব্রান্ডের সিইও মাহফুজ আহমেদ, অ্যাসিস্ট্যান্ট সিইও জিএম আবির, সিনিয়র সিনেমাটোগ্রাফার শহীদ হাসান, সিনেমাটোগ্রাফার ইয়াসিন, সিনেমাটোগ্রাফার খালিদ, ফটোগ্রাফার রাফাত রাজ ও ইউনুস আলী।

অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ বলেন, শিকারি ব্রান্ড সুনামের সাথে দীর্ঘদিন যাবৎ সাতক্ষীরাসহ সারা দেশে কাজ করে আসছে, লেখাপড়ার পাশাপাশি অনেকের কর্মসংস্থান হয়েছে শিকারি ব্রান্ডে। আমি শিকারী ব্যান্ডের মঙ্গল কামনা করি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version