Site icon suprovatsatkhira.com

সখিপুর হাইস্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগে তদন্ত!

নিজস্ব প্রতিনিধি: দেবহাটার সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ তহিরুজ্জামানের বিরুদ্ধে চাকুরি দেওয়ার নামে অর্থ আদায়ে অভিযোগের তদন্ত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বাদী, বিবাদী ও স্বাক্ষীদের উপস্থিতিতে এ তদন্ত করা হয়। উল্লেখ্য যে, সখিপুর ইউনিয়নের মাঘরী গ্রামের মৃত বাবুর আলীর ছেলে রুহুল আমিন খোকন ও কাজিমহল্যা গ্রামের শহিদুল ইসলাম বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে পৃথক পৃথক ২টি লিখিত অভিযোগ দায়ের করেন।

রুহুল আমিন খোকন তার অভিযোগে উল্লেখ করেছেন তার পুত্র জাকারুল ইসলাম প্রায় ৩ বছর মৌখিক নিয়োগে সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ে চাকুরি করতেন। এই সময়কালে কোন প্রকার বেতন ভাতা দেওয়া হয়নি। এমনকি চাকুরি চুড়ান্ত করতে প্রধান শিক্ষককে দেড় লাখ টাকা গ্রহন করেন। অন্যদিকে শহিদুল ইসলামের স্ত্রী মরিয়ম বেগমকে আয়া পদে চাকুরি দিতে প্রধান শিক্ষক ৯৫ হাজার টাকা গ্রহণ করেন বলেও অভিযোগে উল্লেখ করেছেন। এই দুটি লিখিত অভিযোগের সুত্র ধরে ঘটনার সত্যতা নিশ্চিত করতে উভয়পক্ষের উপস্থিতিতে মৌখিক ও লিখিত জবানবন্দি রেকার্ড করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর উপস্থিতিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলাইমান হোসেন বিষয়টি তদন্ত করেন। এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, বিদ্যালয়ের দাতা সদস্য ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবু রায়হান তিতু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ তহিরুজ্জামান সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version