Site icon suprovatsatkhira.com

পাঁচ মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কলারোয়ার ৫ শিক্ষার্থীর সাফল্য

ফারুক হোসাইন রাজ, কলারোয় :২০২২-২৩ শিক্ষা বর্ষে বাংলাদেশের ৫টি মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ঘোষিত ফলাফলে উত্তীর্ণ হয়ে লেখা পড়ার সুযোগ পেয়েছেন সাতক্ষীরার কলারোয়া সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের ৫ জন শিক্ষার্থী।
সোমবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১১ টার সময় মেডিকেল কলেজে চান্স পাওয়া কৃতি শিক্ষার্থীদের ফুলেল মাল্য দিয়ে বরন ও পৌর সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আনন্দ র‌্যালি মিষ্টি বিতরণ করে কলারোয়া সরকারি কলেজ কতৃপক্ষ। অনুষ্ঠানটির সার্বিক তত্ত¡াবধান করে কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস.এম. আনোয়ারুজ্জামান।

কলারোয়া সরকারি কলেজ থেকে পাঁচ শিক্ষার্থী যে সকল মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে, ময়মনসিংহ মেডিকেল কলেজে কলারোয়া চন্দনপুর ইউনিয়নের রামভাদ্রপুর গ্রামের ফারিহা সিদ্দিক, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে রুদ্রপুর গ্রামের ফারজানা আফরিন দিশা, খুলনা মেডিকেল কলেজে বামনখালি নারানপুর গ্রামের আদনিন হাসান পুষ্প, যশোর মেডিকেল কলেজে ঝাউডাঙ্গা পাথরঘাটা গ্রামের ঋতু মনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ মো: আতিয়ার রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক মো: ফারুক হোসেন, সহকারী অধ্যাপক মারুফ কবির, মোখলেছুর রহমান, আবুবকর সিদ্দিক, জিএম শাহনেওয়াজ আলম, মোস্তফা মো: মঞ্জরুল মোর্শেদ, সাজ্জাদ হোসেন, প্রভাষক হোসাইন মাহমুদ, টিএম মঞ্জুর আজাদ, শেখ শরিফুল ইসলাম, মাহমুদ হোসেন, লুৎফর রহমান, তৌফিক এলাহী, আব্দুল কাদের, কামরুজ্জামান, আবুল বাশার, আক্তারুজ্জামান, মাসুদুর রহমান, আবু রায়হান, রিয়াজুল ইসলাম, জহুরুল ইসলাম, সাদমান সাকিব, আকতার বানু, অমিত কুমার ঘোষ, সরজ আলী সরদার, আহসান উল্লাহ, সেবানন্দ কুমার সরকার, অতিথি শিক্ষক আনিছুর রহমান, প্রদর্শক আবু তালিব প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, ঐতিহ্যে ফিরেছে কলারোয়া সরকারি কলেজটির। প্রতি শিক্ষাবর্ষে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে লেখা পড়া শেষে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সেবায় কাজ করে অবদান রাখছে। এ বছর কলেজের বিজ্ঞান বিভাগ থেকে ৫ জন শিক্ষার্থী ৫ টি মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে। তাদের এ সাফল্যে কলেজ কতৃপক্ষ ও এলাকাবাসী খুশি তাদের জন্য সকলের কাছে দোয়া চেয়ে তিনি উন্নত জীবন ও মঙ্গল কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version