Site icon suprovatsatkhira.com

কলারোয়ার ইসলামপুর দাখিল মাদ্রাসায় পুরস্কার বিতরণ

ফারুক হোসাইন রাজ, কলারোয়া: সাতক্ষীরা কলারোয়ার ইসলামপুর দারুলউলুম দাখিল মাদ্রাসায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সমাবেশ র‌্যালী আলোচনা সভা ও শিক্ষার্থীদের মধ্যে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে মাদ্রাসা হলরুমে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও হেলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে মাদ্রাসা থেকে অবসরপ্রাপ্ত ৭ জন শিক্ষককে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। শিক্ষকরা হলেন, মাস্টার জোহর আলী, আব্দুর রশিদ, বিএড আমিরুল ইসলাম, শহিদুল্লাহ, মওলানা মুজিবুর রহমান, মাওলানা আব্দুল হামিদ ও মরহুম শওকত আলী। এ বিদায়ী শিক্ষকদের উপহার সামগ্রী প্রদান করেন কাজিরহাট বিদ্যুৎ কেন্দ্রের ইনচার্জ নেফাজউদ্দীন ও সাতক্ষীরা জর্জকোর্টের এপিপি অ্যাডভোকেট আশরাফুল আলম বাবু।

মাদ্রাসার ক্রীড়া শিক্ষক আমিরুল ইসলামের সঞ্চালনায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে অনুষ্ঠিত হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী উপস্থাপন, আজান প্রতিযোগিতা, কবিতা আবৃতি, ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে মাদ্রাসার ৪০৫ জন ছাত্র ছাত্রী। এ সময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব জোহর আলী। হামদ নাথ, আযান ও কোরআন তেলওয়াত প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করে মাদ্রাসার ইবতেদায়ী প্রধান শিক্ষক আক্তারুল ইসলাম, রুমি আক্তার, হামিদা খাতুন ও শারমিন আক্তার।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করেন, মাদ্রাসার সহ-সুপার মাওলানা আইয়ুব আলী, মাস্টার মুজিবুর রহমান, আসাদুজ্জামান আসাদ, তৈহিদুজ্জামান, হাসানুজ্জামান, ফজলুর রহমান প্রমূখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version