Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ৭ম শ্রেনীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে প্রস্তাবে রাজী না হওয়ায় হিন্দু সম্প্রদায়ের সপ্তম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ৩ দিন আগে উপজেলার খাজরা ইউনিয়নের পিরোজপুর গ্রামে। এ ব্যাপারে অপহৃতার নানী রেখা রানী ঢালী বাদী হয়ে অপহরণের মুল হোতা বড়দল গ্রামের হান্নান শেখের ছেলে নাজমুল শেখ (২১) কে প্রধান আসামি করে আরও ৪ জনের নাম উল্লেখ করে আশাশুনি থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

বাদীর লিখিত এজাহারে জানা গেছে, অপহৃত স্কুলছাত্রী পিরোজপুর গ্রামে তার নানাবাড়ি থেকে খাজরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণীতে লেখাপড়া করতো।
লম্পট নাজমুল শেখের নানাবাড়ি ওই গ্রামে হওয়ায় স্কুলে যাতয়াতের সময় তাকে নানাভাবে উত্যক্ত করতো। বিষয়টি মেয়ে পক্ষ থেকে ছেলের নানা পিরোজপুর গ্রামের মৃত কালাচাঁদ সরদারের ছেলে রশীদ সরদার, নানী আহ্লাদী বেগম ও মা মাজেদা খাতুন কে জানানো হয়।

এরপর গত মঙ্গলবার (২১ মার্চ) সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে পিরোজপুর কালী মন্দিরের সামনে থেকে নাজমুল তার লোকজন ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না।
এ ব্যাপারে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম জানান, অপহরণের অভিযোগ পাওয়ার পর তদন্ত পূর্বক ভিকটিমকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version