Site icon suprovatsatkhira.com

১৮ ফেব্রæয়ারি বর্ণিল আয়োজনে এসএসসি-৮২ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলার সব স্কুলের এসএসসি-৮২ ব্যাচ এর শিক্ষার্থীদের ৩য় বারের মতো পিকনিক ও বর্ণিল ও জাঁকজমকপূর্ণ মিলন মেলা ১৮ ফেব্রæয়ারি  শনিবার অনুষ্ঠিত হবে। সাতক্ষীরা শহরের অভিজাত বিনোদনের স্থল খড়িবিলা মন্টু মিয়ার বাগান বাড়ি নানা আয়োজনে উৎসব মূখর পরিবেশে এই তৃতীয় পুনর্মিলনী মিলনমেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সাতক্ষীরা জেলা থেকে প্রাক্তন ২৫০/৩০০ শতাধিক নারী-পুরুষসহ শিক্ষার্থীর পরিবারসহ অংশ নেবে তৃতীয় বারের মত এই জাঁকজমকপূণ আয়োজনে। আয়োজনের মধ্যে থাকবে বিভিন্ন খেলাধুলা, দুপুরের লাঞ্চ, নাচ, গান, পুরষ্কার বিতরনী, বিকালে পিঠা উৎসব এবং মনোজ্ঞ সাংস্কুতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবে জাতীয় পুরস্কার প্রাপ্ত কণ্ঠশিল্পীসহ বিভিন্ন জেলা হতে আগত শিল্পীরা। সব শেষে থাকবে র‌্যাফেল ড্র। এই মিলনমেলাকে উৎসব মূখর ও প্রাণবন্ত করতে সাতক্ষীরার বিভিন্ন পয়েন্টে ব্যাণার ফেস্টুন টাঙ্গানো হয়েছে এবং সকল প্রস্তুতি সম্পন্ন।

সকলের ছবিসহ রেজিস্ট্রেশন শেষ হয়েছে। কোন বিষয়ে জানতে হলে যোগাযোগ আয়োজক কমিটির সদস্য সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা ডিস্ট্রিক ৩২৮১ এর এ্যাসিস্টেন গর্ভণর রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র আইপিপি রোটারীয়ান নাজনীন আরা নাজু ও আয়োজক কমিটির আহŸায়ক মিনহাজ আহমেদ। যোগাযোগ এর জন্য আযোজক কমিটির সদস্য রোটারীয়ান নাজনীন আরা নাজু- মোবাইল নং-০১৮৬৯৫০৯১৫২ আয়োজক কমিটির আহŸায়ক মিনহাজ আহমেদ মোবাইল নং- ০১৭১৫-০০১১৫০ ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version