Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় ট্রাক ও বাসের সংঘর্ষ, আহত ১০

ঝাউডাঙ্গা প্রতিনিধি: সাতক্ষীরার ঝাউডাঙায় বাস ও ট্রাকের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সোমবার (২৭ ফেব্রæয়ারি) দুপুর দুটোর সময় সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙার ওয়ারিয়া জামে মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি। তবে ৫ বছর বয়সী দীপিকা দাশ নামের এক শিশুকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে যশোরের শার্শা থানার নিতাই দাশের কন্যা বলে জানা গেছে। এছাড়া আহত অন্যরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে যশোর অভিমুখে যাওয়ার সময় মালবাহী একটি ট্রাকের চালক ট্রাকটি(যশোর-ট ১১-৩১৩৩) রাস্তার ধারে রেখে সোমবার দুপুর দুটোর দিকে ওয়ারিয়া জামে মসজিদে নামাজ পড়তে যান। এসময় একই দিক থেকে ছেড়ে আসা একটি দ্রæতগতির বাস(যশোর-জ ১১-০০৬৭) নিয়ন্ত্রন হারিয়ে ওই ট্রাকটির পিছনে ধাক্কা মারে। এতে উভয়ই গাড়ি দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেন।
সাতক্ষীরা সদর থানার সহকারি উপপরিদর্শক আব্দুল হামিদ ঘটনাস্থল থেকে জানান, দাড়িয়ে থাকা ট্রাকটির চালক পালিয়ে গেছে। কমপক্ষে ১০জন আহতকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত একটি শিশুকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version