Site icon suprovatsatkhira.com

মাদক ব্যবসায় বাধ, যুবলীগ কর্মীকে কুপিয়ে আহত

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগ সভাপতির সঙ্গীরা মঙ্গলবার বেলা দেড়টার দিকে কলারোয়া সরকারি কলেজ এলাকায় এঘটনা ঘটে।
আহত ব্যক্তির নাম আশিকুর রহমান রাশেদ (২৭)। তিনি উপজেলার ঝিকরা গ্রামের রবিউল ইসলামের পুত্র ও যুবলীগের কর্মী আহত রাশেদের অভিযোগ, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কলারোয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগ নামধারী স্থানীয় মাদক ব্যবসায়ীরা তাঁর ওপর এ হামলা চালিয়েছেন।

ভুক্তভোগী রাশেদ জানান, কলারোয়া সরকারি কলেজে রানা,শাওন দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন। ওই আশিকুর রহমান রাশেদ তাঁদের মাদকের ব্যবসায় বেশ কয়েকবার বাধা দেন।
দুজন প্রত্যক্ষদর্শী বলেন,  বেলা ১টার দিকে মাদক ব্যবসা বন্ধ করার কথা বলেন রাশেদ। এ সময় ক্ষিপ্ত হয়ে তাঁদের সহযোগী ছাত্রলীগের সভাপতি মুরারীকাটি গ্রামের মৃত হায়দার আলীর পুত্র শামিমুরজ্জামান টিপু রানা, শাওনসহ ১০ -১২ জনের একদল রামদা, চাপাতি, লোহার রড দিয়ে আশিকুর রহমান রাশেদ কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এ সময় আশেপাশের লোক জন এগিয়ে এলে তাঁকেও ফেলে চলে যায়। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কলারোয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামিমুরজ্জামান টিপু বলেন রাশেদ বিএনপি পরিবারের সন্তান তার কথা শুনতে হবে এটা তো কথা নয়। আমি মারিনি তবে আমার আশে পাশে যাহারা ছিল তারা মারতে পারে। আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই। তবে তবে গন্ডগোল হয়েছে এ কথা তিনি স্বীকার করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version