Site icon suprovatsatkhira.com

জমি আত্মসাতের লক্ষ্যে মানসিক প্রতিবন্ধিকে কুপিয়ে জখম. গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিনিধি ঃ জমি আত্মসাতের উদ্দেশ্যে এক মানসিক রোগীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য তমপে¬ক্সে ভর্তি করানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ মেহেদী হাসান ওরফে রোমানকে গ্রেপ্তার করেছে।

কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে অলিউল¬াহ জানান, তার শ্বশুর মুনসুর মোড়ল মারা যাওয়ার পর মোয়াজ্জেম মোড়ল ও মোশারররফ মোড়ল ৮৫ বিঘা করে জমি পান। মোশাররফ মোড়ল মানসিক রোগী হওয়ায় তার জমি আত্মসাতের লক্ষ্যে বিভিন্নভাবে আটকে রাখতো মোয়াজ্জেম ও তার ছেলেরা। এরই ধারাবহিকতায় শুক্রবার রাত ৮টার দিকে মোয়াজ্জেম মোড়লের ছেলে মেহেদী হাসান, বাসিক মোড়ল, তাদের বাড়ির কর্মচারি রাইসুল গাজী, মোয়াজ্জেম মোড়লের স্ত্রী নাসরিন নাহার রুনা ও মেহেদীর স্ত্রী ইতি পারভিন জোরপূর্বক মোশাররফ হোসেনকে রান্নাঘরে ধরে নিয়ে যেয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে ঘরের মধ্যে আটকে রাখে। মোশাররফ হোসেনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন রহমান জানান, এ ঘটনায় মোশাররফ হোসেনের ভগ্নিপতি ওবায়দুল¬াহ বাদি হয়ে শনিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ মেহেদী হাসান নামের একজনকে গ্রেপ্তার করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version