Site icon suprovatsatkhira.com

কলারোয়া সীমান্তে ৮টি স্বর্নের বার ও রুপার গহনা জব্দ: আটক-১

নিজস্ব প্রতিনিধি: ভারতে পাচারকালে ৮টি স্বর্নের বারসহ মোঃ আমির হোসেন (৪৫) নামের এক চোরাচালানীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার সাড়ে ১১টায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙা সীমান্ত থেকে এ স্বর্ন আটক করা হয়। এছাড়া রবিবার সকালে বৈকারী সীমান্তে ১.৯ কেজি রূপার গহনা আটক করা হয়েছে। তবে কোন চোরাচালানীকে আটক করা সম্ভব হয়নি।
আটক চোরাচালানী আমির হোসেন কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের ভাদিয়ালী গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে।

রবিবার বিকাল ৫টায় এর প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন সাতক্ষীরাস্থ বিজিবি-৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ আশরাফুল হক(পিএসসিজি)। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে। আটক ব্যক্তির দেহ তল্লাশি করে সোনার বার পাওয়া গেছে। আটককৃত স্বর্নের ওজন ৯৩৩ গ্রাম যার বর্তমান বাজারমূল্য ৭৩ লাখ ৮০ হাজার ৩০ টাকা। আটককৃত আসামীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত স্বর্ন ট্রেজারী অফিসে জমা করা হয়েছে।

লে. কর্নেল মোঃ আশরাফুল হক আরও জানান, বেলা ১২টা ৫ মিনিটে বৈকারি সীমান্তের সীমানা পিললারর ৭/৪০-এস হতে ১৫০ গজ বাংলাদেশের ভেতরে অভিযান চালিয়ে ২ লাখ ৬৩ হাজার টাকা মূল্যের ১.৯ কেজি রূপার গহনা জব্দ করা হয়েছে। তবে বিজিবির উপ¯ি’তি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version