Site icon suprovatsatkhira.com

আশাশুনির খাজরায় জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত ৪

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার খাজরা ইউনিয়নের খাজরা গ্রামে। খুলনা ৫শ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন গুরুতরভাবে আহত রেজাউল ইসলামের স্ত্রী আহত রেনুকা খাতুন জানান, আমি ও আমার স্বামী বিলের মধ্যে ঘের সংলগ্ন বাসা বাড়িতে থাকি। মৎস্য ঘেরের পানি সরবরাহের ড্রেন ও জমিজমা সংক্রান্তে পার্শ্ববর্তী মৃত ছবুর গাজীর ছেলে খায়রুল গংদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে গত ১৭ ফেব্রুয়ারি আমার স্বামী আশাশুনি থানায় ৬৯৯ নং একটি সাধারণ ডায়েরি করেন।

এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় খায়রুল গাজীর নেতৃত্বে তার সহযোগী একই গ্রামের মোজাম গাজীর ছেলে আব্দুল লতিফ, মৃত বাহাদুর গাজীর ছেলে শাহাজাহান গাজী ও তার ছেলে আবুল গাজী, মাওলা গাজীর ছেলে আদম গাজী সহ আরও লোকজন এসে বাড়ির ভেতরে ঢুকে আমার স্বামীকে কুপিয়ে মারাত্মক জখম করে। আমি ঠেকাতে গেলে তারা আমাকেও পিটিয়ে জখম করে আমার স্বামীকে মৃত ভেবে ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয় লোকজন এসে মুমুর্ষ অবস্থায় আমাদের উদ্ধার করে প্রথমে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে,পরে সাতক্ষীরা সদরে ভর্তি করে। স্বামীর অবস্থার অবনতি ঘটলে তাকে খুলনা ৫শ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। তবে তিনি এখনও শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকবৃন্দ।

এদিকে প্রতিপক্ষ খায়রুল গাজীর ভাতৃবধু রেক্সোনা খাতুন মারপিটের ঘটনাকে অস্বীকার করে বলেন মরা মাছ ঘেরে ফেলা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রেজাউল আমার শাশুড়ি রোকেয়া ও জা নাসিমা খাতুন কে মারপিট করে আহত করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version