Site icon suprovatsatkhira.com

আগামীতেও উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন- মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

নাজমুল হক, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন, বর্ষিক ক্রীড়া, সাংষ্কৃতিক, পুরষ্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ ফেব্রæয়ারি) পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের মাঠে সকাল ১০ টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, সাতক্ষীরা জেলা কৃষকলীগের সাবেক সভাপতি বিশ্বজিৎ সাধুর সভাপতিত্বে ও পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: সাইফুল্লাহ এবং সিনিয়র শিক্ষক (ইংরেজী) উদয় কৃষ্ণ দাশের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, তালা-কলারোয়া-১ আসনের এম.পি ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো: রুহুল কুদ্দুস, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আতিয়ার রহমান, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায়, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য জেলা কৃষকলীগের সভাপতি মাহফুজা সুলতানা রুবী, জেলা পরিষদের সদস্য ইন্দ্রজিৎ দাশ, তালা উপজেলার খলিলনগর উপজেলার চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রণব ঘোষ (বাবলু)।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নগরঘাটা ইউপি চেয়ারম্যান মো: কামরুজ্জামান (লিপু), কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ আজিজুল ইসলাম, খলিষখালী ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাবীর হোসেন, তেতুলিয়া ইউপি চেয়ারম্যান মো: আবুল কালাম আজাদ, তালা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: মোজাফফর রহমান, কুমিরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আব্দুল লতিফ বৃত্তি ফান্ডের প্রতিষ্ঠাতা সরদার আব্দুল লতিফ, বিশিষ্ট সমাজ সেবক ও পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোমের পরিচালক পুলক কুমার পাল প্রমুখ।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সরুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল হাই। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এদেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে হবে। এ লক্ষ্যে প্রধান অতিথি সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহŸান জানান। তিনি আরো বলেন, বর্তমান সরকার যে উন্নয়ন করছে তা ইতিপূর্বে কোন সরকার করতে পারেনি। তাই আগামী নির্বাচনে এই সরকারকে পুনরায় নির্বাচিত করতে হবে।

তা না হলে বাংলাদেশে উন্নয়ন সম্ভব হবে না। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার রক্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের রক্ত। তাই তিনি কখনও মাথা নিচু করার মানুষ না। তিনি ভয়ডর হীন একজন মানুষ। তার নেতৃত্বে যেভাবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তাতে বাংলাদেশ বিশ্বদরবারে খুব তাড়াতাড়ি মাথা উচু করে দাড়াবে। অনুষ্ঠান শেষে অত্র বিদ্যালয়ের জিপিএ ৫ প্রাপ্ত ১০৯ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেষ্ট বিতরণ করা হয়। এবং ষষ্ঠ শ্রেণী থেকে দ্বশম শ্রেণী ছাত্র ছাত্রীদের ১-১০ রোল ৫০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে আব্দুল লতিফ ফাউন্ডেশন থেকে উপবৃত্তি প্রদান করা হয়। মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্টান শেষ হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version