Site icon suprovatsatkhira.com

শ্যামনগর উপজেলা জাতীয় পার্টির শোক

শ্যামনগর উপজেলা প্রতিনিধি: সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর কবির লাকী ও গোদাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আবুল কাশেম মোল্লা’র স্ত্রী মোছাঃ মছিরন বিবির (৯০) মৃত্যুতে শ্যামনগর উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দর পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে।

তার রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন-উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডঃ আব্দুর রশিদ, জি এম আব্দুল কাদের,জিল্লুর রহমান, আহমাদ আলী, নুরুল ইসলাম,আশরাফুল হাসান, সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, মিজানুর রহমান,এস এম আলমগীর হায়দার, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম যুগ্ন-সংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবু,সহ অর্থ সম্পাদক জে এম নূরু ইসলাম সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

২৩ ফেব্রুয়ারী(বৃহস্পতিবার) রাত ১০.৪৫ মিনিটে বার্ধক্য জনিত কারণে নিজ বাসায় তিনি মৃত্যু বরণ করেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যু কালে তিনি ৬ পুত্র ৩ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ২৪ ফেব্রুয়ারী (শুক্রবার) বাদ জুম্মার নামাজের পরে জানাজার শেষে মরহুমার পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। তিনি কে, এ আদর্শ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক হুমায়ুন কবীরের মাতা এবং রাবেয়া খাতুন মহিলা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা রোজিনা খাতুনের শ্বাশুড়ী ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version