Site icon suprovatsatkhira.com

বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ছিলেন তাই ধর্মের মানুষকে শ্রদ্ধা ও সম্মান করতেন

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরয় নুরুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ১ম তাফসীরুল কোরআন মাহফিল পাগড়ী প্রদান অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে সাতক্ষীরা স্টেডিয়াম চত্বরে যুব কমিটি ও পলাশপোল এলাকাবাসীর আয়োজনে মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খানের সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “সাতক্ষীরা একটি উর্বর এলাকা ও উর্বর মাটি। এ জেলায় অনেক পীর পয়গমবার ও ভাল মানুষের জন্ম হয়েছে। একজন মানুষ হিসাবে সমাজে অনেক কিছু করার আছে। আমরা কি তা করি। করিনা, তাহলে আমি কেমন মানুষ। আমার বাড়ির পাশের মানুষের যদি খোজ খবর না নিই। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু অসাম্পদায়িক চেতনায় বিশ্বাসী ছিলেন তাই ধর্মের মানুষকে শ্রদ্ধা ও সম্মান করতেন।”

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ শেখ আজহার হোসেন, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, পৌর কাউন্সিলর শেখ শফিক উ-দৌলা- সাগর ও পলাশপোল তেঁতুলতলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. শহিদুল ইসলাম প্রমুখ। এসময় ইসলামী আলোচক ও ধর্মপ্রাণ মুসলমান এবং এলাকার মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version