Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ঘেরের মাছ লুটের ঘটনায় অভিযোগ করায় প্রতিপক্ষের হামলায় আহত-২

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে চাঁদার দাবিতে ঘেরের মাছ লুটের ঘটনায় থানায় অভিযোগ করায় প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা গ্রামে। এ ব্যাপারে ঘের মালিক সাবেক মেম্বর আনারুল মোল্যা জানান, আশাশুনির চক তুয়ারডাঙ্গা মৌজায় ওয়াপদার পশ্চিম পাশে সরাকারি ইজারা পরিশোধ করে ৮ বিঘা জমিতে প্রায় ৩০ বছর ধরে মৎস্য চাষ করে আসছি।

গত ২৩ ফেব্রুয়ারি সকালে ইব্রাহিম খলিল টুকুর লোকজন আমার মৎস্য ঢুকে দুই লক্ষ টাকা চাঁদার দাবি করে। আমি দিতে অস্বীকার করায় তারা ২৬ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় উক্ত ঘেরে ঢুকে আমাকে মারপিট করে এবং মৎস্য ঘরের বাসাটি ভাংচুর করে যাবতীয় মালামাল সহ চিংড়ি মাছ লুটপাট করে নিয়ে যায়।

এ ঘটনায় আমি থানায় অভিযোগ করছি শুনে ২৭ ফেব্রুয়ারি সোমবার দুপুরে ইব্রাহিম খলিল টুকুর নির্দেশে ইকবাল হোসেন, বাপ্পী সরদার, আনিসুজ্জামান, আসাদুল সরদার, টুকু সরদার, রহমত সানা, হালিম সরদার ও ইনজামাম আমার বসত বাড়িতে ঢুকে ভাংচুর করতে থাকে। বাঁধা দিতে গেলে তারা আমার স্ত্রী ফরিদা খাতুন ও চাচা আবুল কালাম মোল্লাকে পিটিয়ে গুরুতর আহত করে। আহতদের উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ইব্রাহিম খলিল টুকু বলেন আমি অসুস্থ, ৩ দিন ধরে চিকিৎসার জন্য খুলনায় আছি। মারপিটের ঘটনা সম্পর্কে আমি জানি না।
এসআই নবাব আলী জানান আনারুল মোল্যা ৯৯৯ এ ফোন দিলে আমরা ঘটনাস্থলে তাই। তদন্ত করে দেখা গেছে গোসল করাকে কেন্দ্র করে সোমবার দুপুরে ঝগড়াঝাঁটি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর পরিস্থিতি শান্ত রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version