Site icon suprovatsatkhira.com

তালায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত, চারদিন পর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার তালায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত মোঃ আবু মুছা সরদার(৬৬) নামের এক ব্যক্তি চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  বুধবার(২৫ জানুয়ারি) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে দিনগত রাত ১১টায় তিনি মারা যান। তিনি তালা উপজেলার জালালপুর ইউনিয়নের জেঠুয়া গ্রামের বাসিন্দা।

নিহতের ভাই মনিরুজ্জামান সরদার জানান, বেশ কিছুদিন যাবত প্রতিবেশী সাইফুল ইসলামের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২১ জানুয়ারি শনিবার সাইফুল ইসলাম মুছা সরদারের বাড়ি উঠান দখল করার উদ্দেশ্যে সেখানে খুটি পুঁতে ঘিরে রাখে। বিষয়টি নিয়ে বচসার এক পর্যায়ে তারা লোকজন নিয়ে এসে হামলা করলে মুছা সরদার ও তার স্বজন মিলি আক্তার(৪৬) গুরুতর আহত হন। তাদেরকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরিস্থিতির অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মুছা সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঘটনার চারদিন পর গতকাল রাতে মুছা সরদার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল ইসলাম লিটু জানান, কয়েকদিন আগে সেখানে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত মিলি আক্তার বাদী হয়ে তালা থানায় একটি মামলা দায়ের করেন যার নম্বর ১৫।
এ ব্যাপারে অভিযুক্ত সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কোন হামলার ঘটনা না ঘটলেও তারা আমার নামে মিথ্যা মামলা দিয়েছে। সেই মামলায় তিনি বর্তমানে জামিনে আছেন।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version