Site icon suprovatsatkhira.com

খাজরায় দুটি পয়েন্টে ভেড়িবাঁধ নির্মান কাজের শুভ উদ্বোধন

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের পানি উন্নয়ন বোর্ডের ৭/২ নং পোল্ডারের ঝুকিপূর্ন দুটি পয়েন্টে ভেড়িবাঁধ নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে ।
শুক্রবার(৬ জানুয়ারী) বিকালে সাতক্ষীরা ৩ আসনের মাননীয় এমপি ডাঃ আফম রুহুল হক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ভেড়িবাঁধ নির্মান কাজের শুভ উদ্বোধন ঘোষনা করেন। নির্মান কাজ উদ্বোধনকালে আশাশুনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এসএম শাহনেওয়াজ ডালিম,এমপি প্রতিনিধি যুবলীগ নেতা ও গনমাধ্যমকর্মী তৌষেকে কাইফু,ইউপি সদস্য হাসমত ঢালী,রবিউল ইসলাম,যুবলীগ নেতা সাইফুল ইসলাম,সাবেক ইউপি সদস্য বিপ্লব কান্তি দাস,জালাল মোড়লসহ গ্রামবাসী উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে জানা যায়,সাতক্ষীরা পানি উন্নয়ন বোড-২ এর আওতায়ভুক্ত ৭/২ নং পোল্ডারের ঝুকিপূর্ন পশ্চিম খাজরা গ্রামের কালি মন্দির হতে নবকুমারের লবনের ঘর পর্যন্ত ও আমাদী খেয়াঘাট সংলগ্ন দুটি পয়েন্টে ৫শ২০ মিটার ভেড়িবাঁধ মাটি দ্বারা ভরাট করে নির্মান করা হবে। মের্সাস আজহারুল এন্টারপ্রাইজ নামে ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে প্রায় ১৪ লক্ষ টাকা ব্যয়ে কাজ হবে বলে জানা যায়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এমপি ডাঃ আফম রুহুল হক জানান,খাজরার এই ভাঙনরোধে যে কাজটি শুরু হচ্ছে আমি চাই কাজটি মানসম্মত হবে। আমি আপনাদের সব সময় পাশে ছিলাম এবং থাকব। তিনি কাজটি সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকলের প্রতি আহবান জানান।

খাজরা ইউপি চেয়ারম্যান ডালিম জানান,এলাকাবাসীর দির্ঘ দিনের দাবি ছিল এই রাস্তাটি দুটি জরুরী ভিত্তিতে সংস্কার করা। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে আমি সাতক্ষীরা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ আফম রুহল হক স্যারের কাছ থেকে ডিও লিটার নিয়েছিলাম। এবং এই কাজটি জরুরী ভিত্তিরে শুরুর জন্য ডিজি মহদোয়ের কাছে সুপারিশের মাধ্যমে কাজটি শুভ উদ্বোধন করা হল। আমি ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে দাবি যাতে কাজটি মানসম্মত হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version