Site icon suprovatsatkhira.com

খাজরায় আট দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টে ডিকে রক্তরবী চ্যাম্পিয়ন

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার খাজরায় ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ডিকে রক্তরবী যুব সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।”মাদকে না বলি,মাদক ছেড়ে খেলা ধরি “এই প্রতিপাদ্য কে সামনে রেখে চেউটিয়া অগ্রণী ক্লাবের আয়োজনে বুধবার (২৫ জানুয়ারি) বিকাল ৩ টায় খাজরার চেউটিয়া আবু জাফর সিদ্দিক দাখিল মাদ্রাসা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ জালাল উদ্দিনের সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৮নং খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এসএম শাহনেওয়াজ ডালিম।

খেলায় সাধারণ সম্পাদক প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম বাচ্চু ও রুবেল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ধনীরাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধীরাজ রায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল হোসেন,খাজরা বিট অফিসার এসআই নূর হোসেন,ইউপি সদস্য মফিজুল ইসলাম,খায়রুল ইসলাম, সাবেক ইউপি সদস্য কবির হোসেন প্রমুখ। খেলায় প্রতাপনগর ইউনাইটেড ক্লাব ফুটবল দল ও ধামরাইল ডি,কে রক্ত রবি সমাজ কল্যাণ সংস্থা ফুটবল দল মুখোমুখি হয়।টান টান উত্তেজনা পূর্ন খেলায় কোন দল নির্ধারিত সময় গোল করতে ব্যর্থ হয়।ফলে খেলাটি টাইব্রেকারে গড়ায়।

টাইব্রেকারে ডিকে রক্তরবী ফুটবল একাদশ ২টি গোল করে। অন্যদিকে প্রতাপনগর ফুটবল একাদশ কোন গোল করতে না পারায় ২-০ গোলে ডিকে রক্তরবী ফুটবল দল টাইব্রেকারে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। টুর্ণামেন্ট সেরা প্লেয়ারের খেতাব তুলে নেন হাফিজুর রহমান। উক্ত খেলায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ চ্যাম্পিয়ন দলকে একটি ১২সেফটি ফ্রিজ ও রানার্স আপ দলকে ৮সেফটি ফ্রিজ প্রদান করেন।খেলায় রেফারি মনজুরুল ইসলাম (রানা) ,ইদ্রীস মোড়ল ও আমিনুর ইসলাম এবং ধারাভাষ্যে ছিলেন মফিজুল ইসলাম সারারাত ও আশরাফ হোসেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version