Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের রতনপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শেখ শাওন আহমেদ সোহাগ: ব্যারিস্টার সাইয়েদুল হক সুমনের পৃষ্ঠপোষকতায় ও সার্বিক তত্ত¡াবধানে বর্তমান সময়ের সাড়া জাগানো হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নিজস্ব খেলোয়াড়দের নিয়ে গঠিত ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও রতনপুর ইইনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম আল রাজী টোকনের পৃষ্টপোষকতায় আহমেদ চেয়ারম্যান ফুটবল একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪জানুয়ারি) বেলা ৩ টায় সাতক্ষীরার কালিগঞ্জের রতনপুর ফুটবল মাঠে এই আকর্ষণীয় খেলার আয়োজন করা হয়। আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অনুষ্ঠিত খেলাটি ১-১ গোলে অমীমাংসিত ভাবে শেষ হয়। প্রচুর সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম আল রাজী টোকনের পিতা প্রয়াত চেয়ারম্যান আহমেদ আলী স্মরণে আহমেদ চেয়ারম্যান ফুটবল কাপ-২০২৩ এর শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব নজরুল ইসলাম।
রতনপুর ইউপি চেয়ারম্যান আলি আল রাজী টোকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার।

বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল হক দোলন, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য মাসুদা খানম মেধা, মথুরেশপুর ইউপি চেয়ারম্যার বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেন প্রমুখ। খেলা শেষে আয়োজক কমিটির পক্ষ থেকে অতিথি দল ব্যারিস্টার সুমন একাডেমী ও রতনুপুর আহমেদ চেয়ারম্যান ফুটবল একাদশকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমন বলেন, আমি ফুটবলে আপনাদের সাতক্ষীরাকে হারাতে আসিনি, আপনাদের সাথে আত্মীয়তা করতে এসেছি। ইচ্ছে করলেই প্রত্যেক উপজেলায় আমার একাডেমীর মতো এ ধরণের একটি দল গঠন সম্ভব। বাংলাদেশের ফুটবলকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য আমার এই প্রচেষ্টা। তিনি আরো বলেন, কালিগঞ্জের মানুষের আতিথেয়তায় আমি খুবই মুগ্ধ। এখানকার মানুষের ভালোবাসার কথা আমার মনে থাকবে। তিনি রতনপুর ক্লাবের উন্নয়নের জন্য নগদ পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করেন।
এছাড়াও প্রধান অতিথি এসএম জগলুল হায়দার এমপি ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী রতনপুর ফুটবল মাঠের সংস্কার ও ক্লাবের উন্নয়নের প্রতিশ্রæতি দেন। খেলার উদ্বোধক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব নজরুল ইসলাম মাঠ সংস্কারের জন্য এক লক্ষ টাকা ও ক্লাবের উন্নয়নের জন্য এক লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version