Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা আদালতের গারদে অসুস্থ হয়ে পড়া এক বৃদ্ধ আসামির হাসপাতালে মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: আদলতের গারদে অসুস্থ হওয়া এক বৃদ্ধ আসামির হাসপাতালে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল পৌনে তিনটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক স্মৃতিভা দাস তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম সোলায়মান সরদার (৮২)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের সনাতনকাটি গ্রামের মৃত তাহের সরদারের ছেলে।

মৃতের দুই সন্তান জানান, বাবা সোলায়মান সরদারসহ তাদের ছয় জনের বিরুদ্ধে একটি মামলায় আদালত সম্প্রতি গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। গ্রেপ্তারি পরোয়ানা অনুযায়ী আশাশুনি থানার উপপরিদর্শক নজরুল ইসলাম বুধবার দিবাগত রাত একটার দিকে সোলায়মান সরদারসহ ৩ জনকে বাড়ি থেকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তাকৃত তিনজনকে থানা থেকে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর দুইটার দিতে আদালতে পাঠানো হয়। আদালতের গারদখানায় সোলায়মান সরদার অসুস্থ হয়ে পড়লে তাকে সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়ার আগেই তিনি মারা যান।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক শেখ মাহমুদ জানান, গারদের মধ্যে অসুস্থ হয়ে পড়লে গ্রেপ্তারি সোলায়মান সরদারকে দুপুর আড়াইটার দিকে সদর হাসপাতালে নিয়ে গেলে দুইটা ৪০ মিনিটে তিনি জরুর্রী বিভাগে মারা যান।

সাতক্ষীরা জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ স্মৃতিভা দাস জানান, জরুরী বিভাগে নিয়ে আসা মাত্রই তিনি মারা গেছেন। তবে কিভাবে মারা গেলেন সে সম্পর্কে তিনি কোন মন্তব্য করতে চাননি।
সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত ৩ আসামির মধ্যে ২ জনকে দুই হাজার টাকা বÐে জামিন দিয়েছেন বিচারিক হাকিম মোঃ সালাহউদ্দিন। আদালতে হাসপাতালের মৃত্যু সনদ দেখানোর পর আইনি প্রক্রিয়া শেষে মৃত সোলায়মানের লাশ দাফনের ব্যবস্থা করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version