Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় টিসিবির পণ্যা বিক্রয় কার্যক্রমের উদ্ধোধন করলেন বাণিজ্য মন্ত্রনালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ

নিজস্ব প্রতিনিধি: নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার কর্তৃক নির্ধারিত উপকারভোগী পরিবারের মধ্যে সাতক্ষীরায় টিসিবির পণ্যাদি বিক্রয় কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে সদর উপজেলা ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠে উক্ত টিসিবির পণ্যাদি বিক্রয়ের কার্যক্রম এর উদ্ধোধন করেন, বাণিজ্য মন্ত্রণালয়েরর সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফতেমা তুজ-জোহরা, ৯নং ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল ইসলাম, সদর উপজেলা ভূমি কর্মকর্তা সুমনা আইরিন, ডিবি ইউনাইটেড হাই স্কুলের প্রধান শিক্ষক মমিনুর রহমান প্রমুখ।

বানিজ্য মন্ত্রনালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ বলেন, গরীবের হক ফাঁকি দিয়ে যারা টিসিবি’র পন্য আত্মসৎকার করবে তাদের জন্য জাহান্নামের পথ সুগম। তিনি আরও বলেন, সরকার নি¤œ আয়ের মানুষের জন্য ডাল, চিনি ও তেল প্রতিমাসে এক বার এবং রমজান মাসে খেজুর ও ছোলাসহ দুই বার সরকার নির্ধারিত মূল্যে প্রদান করবে তবে ডিলারদের কাছ থেকে নির্ধারিত মূল্যে এই পন্য বুঝে নেওয়ার দায়িত্ব আপনাদের।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version