Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষনের বিচারের দাবিতে স্বারকলিপি প্রদান

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় ৭ম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণে অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতার, দ্রæত চার্জসীট প্রদান ও যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে। ভূমিহীন সংগঠন, নিজেরা করি ও এলাকাবাসীর উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপির তথ্য মতে, সোলাদানা ইউনিয়নের আ¤্রুকাটা গ্রামের মৃত কালিপদ মন্ডলের ছেলে খোকন মন্ডল (৫২) একই গ্রামের ৭ম শ্রেণির স্কুল পড়ুয়া স্কুল ছাত্রীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলে। তার পরিবার এ বিষয়ে জানতে পেরে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে পাইকগাছা থানায় গত ২৭/১২/২০২২ তারিখ মামলা দায়ের করেন। যার নং জিআর ৩৫১/২০২২। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার পরামর্শে ভিকটিমকে পরিক্ষা নিরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজে সিসিতে প্রেরণ করেন এবং পরীক্ষা শেষে ২৯/১২/২০২২ তারিখ পাইকগাছার বিজ্ঞ আদালতে এসে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এমন পাশবিক ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এদিকে দ্রæত চার্জসীট প্রদান ও আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি চেয়ে এলাকাবাসী বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেন। এ সময়ে উপস্থিত ছিলেন, ভিকটিমের মাসহ নিজেরা করি’র বিভাগীয় সমন্বয়ক স্বপন কুমার দাস, অঞ্চল সমন্বয়ক সাহাদুল ইসলাম, কর্মী রাশেদুজ্জামান, দীপা বিশ্বাস, তৃপ্তি বালা, লিপন সরকার, ভূমিহীন সংগঠনের নারায়ণ মন্ডল, বলরাম বাইন, রোকেয়া বেগম, সবিতা ঢালী, শংকর মন্ডল প্রমুখ। এবিষয়ে ইউএনও মমতাজ বেগম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলে দ্রæত আইনআনুগ ব্যবস্থা নিতে বলবো।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version