Site icon suprovatsatkhira.com

জেলা নাগরিক কমিটির আহŸায়ক মোঃ আনিসুর রহিমের মৃত্যুতে জরুরি সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহŸায়ক মোঃ আনিসুর রহিমের আকর্ষিক মৃত্যুতে সংগঠনের এক জরুরি সভা ৭ জানুয়ারি বেলা ১১টায় অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভায় সভাপতিত্ব করেন যুগ্ম আহŸায়ক এড. শেখ আজাদ হোসেন বেলাল।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রফেসর আব্দুল হামিদ, কিশোরী মোহন সরকার, মাধব চন্দ্র দত্ত, কাজী আকতার হোসেন, ওবায়দুস সুলতান বাবলু, নিত্যানন্দ সরকার, কমরেড আবুল হোসেন, প্রভাষক এম ইদ্রিশ আলী, অধ্যাপক পবীত্র মোহন দাস, নাজমুল আলম মুন্না, এড. খগেন্দ্র নাথ ঘোষ, আদিত্য মল্লিক, শেখ মনিরুজ্জামান, আব্দুস সামাদ, দিদারুল আলম হেলাল, রবিউল ইসলাম, মুনসুর রহমান, এড. আজাহারুল ইসলাম, আনোয়ার জাহিদ তপন, এড. মুনির উদ্দিন, সুরেশ পান্ডে, শেখ সিদ্দিকুর রহমান, সরদার কাজেম আলী, আসাদুজ্জামান, কাজী আকতারুজ্জামান মহব্বত, শেখ আফজাল হোসেন, জহুরুল কবির, সায়েম ফেরদৌস মিতুল, সুব্রত হালদার, গৌর পদ দাস, মোঃ কওসার আলী, মোঃ আবিদুর রহমান, মোঃ মফিজুর রহমান, বায়েজিদ হোসেন, আলী নুর খান বাবলু, এড. আবুল কালাম আজাদ প্রমুখ।

সভায় প্রয়াত মোঃ আনিসুর রহিমের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। সভায় সংগঠনের পক্ষ থেকে সংশ্লিষ্ঠ সকরকে সম্পৃক্ত করে নাগরিক শোকসভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। (প্রেসবিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version