Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ৪০তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় ইউসিসিএ’র প্রশিক্ষণ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর আয়োজনে ও ইউসিসিএ’র সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম শাহাদাত হোসেনের সভাপতিত্বে কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক অগ্রগতি রিপোর্ট পেশ করেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. রফিকুল ইসলাম। জুনিয়র অফিসার মেহেদী হাসানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ইউসিসিএ’র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় সমবায় সমিতির সদস্য আশরাফ হোসেন, আবুল কাশেম, গ্রামডাক্তার রমেশ চন্দ্র বিশ্বাস, সমবায়ী সদস্য ইদ্রিস আলী প্রমুখ। অনুষ্ঠানে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক ইউপি সদস্য এসএম গোলাম ফারুকসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিভিন্ন সমবায় সমিতির মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া সভা থেকে বীরমুক্তিযোদ্ধা এসএম শাহাদাত হোসেন, ইমান আলী শেখ ও ইউনুস আলী গাজীকে যথাক্রমে ১ লাখ, ৮০ হাজার ও ৩৫ হাজার টাকা ঋণ প্রদান করা হয়। পরবর্তীতে পল্লী প্রগতি কর্মসূচির আওতায় আরও ২১ জনের মাঝে মোট ৬ লাখ ৯০ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version