Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে জনপ্রতিনিধি ও সাফ জয়ী সাবিনাকে গণ সংবর্ধনা

সমীর রায়, আশাশুনি : আশাশুনিতে ৭ নং শ্রীউলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে বর্ষপূর্তি উপলক্ষে সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা আ ফ ম রুহুল হক এমপি, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, সাফ বিজয়ী বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও নির্বাচিত জনপ্রতিনিধিদেরকে গণ সংবর্ধনা প্রদান উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় ফুটবল মাঠে মহিষকুড় বিজিএম ক্লাবের সার্বিক সহযোগিতায় ইউনিয়নবাসীর পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ সরদার।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা আ ফ ম রুহুল হক এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, সাফ বিজয়ী বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন, আশাশুনি থানা অফিসার ইনচার্জ মো. মমিনুল ইসলাম (পিপিএম), জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভূজিৎ মÐল, শ্রীউলা ইউপি চেয়ারম্যান দীপংকর বাছাড় দীপু, হোসেনুজ্জামান হোসেন, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন লাকি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. রুহুল হক এমপি বলেন- নারী আন্দোলনের পুরোধা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন সাফ বিজয়ী অধিনায়ক সাবিনা খাতুনকে অভিনন্দন জানাই। তিনি বলেন অধ্যাবসায় ও ইচ্ছে শক্তি থাকলে মানুষ একদিন সাবিনার মতো সফল হতে পারবে।
যুবসমাজকে প্রশিক্ষিত করে দেশের সম্পদে পরিণত করতে পারলেই দেশকে উন্নতির শিখরে নেয়া সম্ভব হবে।
শত্রুরা মুক্তিযুদ্ধের সময় ছিল, এখনও আছে এবং তারা থাকবে। তাদের কাজই হলো সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে নিজেদের স্বার্থ উদ্ধার করা। এসব ষড়যন্ত্রকারীদের উচিত জবাব দিতে এবং
উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করুন।

নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার বিজয়কে নিশ্চিত করতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
সাফ বিজয়ী অধিনায়ক সাবিনা খাতুন তার বক্তব্যে তার নিজ গ্রাম নসিমাবাদ গ্রামে যাতায়াতের ৩ কি.মি. রাস্তা পাকাকরণ এবং একটি কমিউনিটি ক্লিনিক চালু করতে স্থানীয় নেতৃবৃন্দের কাছে অনুরোধ করেন। সেই সাথে তিনি ছেলেমেয়েদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার জন্য মাঠে পাঠানোর জন্য অভিভাবকদের প্রতি আহŸান জানান।
গণ সংবর্ধনা শেষে ঢাকা থেকে আগত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version