Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন

সাতক্ষীরা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর ২০২২ অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে ২৫টি পদে ৫০ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। ১৭ ডিসেম্বর সন্ধ্যা ৬টার সময় ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ১৮ ডিসেম্বর রাতে আনুষ্ঠানিকভাবে ৫০ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

বৈধ প্রার্থীরা হলেন, সভাপতির একটি পদে আব্দুর বারী ও মোঃ তোফাজ্জেল হোসেন। সহ-সভাপতির ৫টি পদে আসাদুল ইসলাম, সিরাজুল ইসলাম, রুহুল আমিন, সামছুর রহমান, আব্দুস সামাদ, মোঃ সাজিদুর রহমান, মোঃ হাফিজুর রহমান, মোঃ আব্দুল গফ্ফার, মোঃ ছাইদুল ইসলাম ও মোঃ আলী হোসেন রাজু।

সাধারণ সম্পাদকের একটি পদে আব্দুর রাজ্জাক শিকদার ও মোঃ শহিদুল ইসলাম। যুগ্ম সম্পাদকের ৩টি পদে মোঃ ইয়ার আলী, মোঃ তপুর আলী, মোঃ মোসলেম সরদার, মোঃ দিদারুল ইসলাম, মোঃ রজমান আলী ও মোঃ বাবর আলী। সাংগঠনিক সম্পাদকের একটি পদে মোঃ আবুল কাশেম ও মোঃ আব্দুল কাদের। সহ-সাংগঠনিক সম্পাদকের একটি পদে মোঃ আব্দুল মুজিদ বাবু ও মোঃ তবির হোসেন। প্রচার সম্পাদকের একটি পদে মোঃ মিয়ারাজ হোসেন ও মোঃ শফিকুল ইসলাম। সহ-প্রচার সম্পাদকের একটি পদে আব্দুল হামিদ বাবু ও মোঃ মিজানুর রহমান। কোষাধ্যক্ষের একটি পদে আব্দুর জব্বার ও মোঃ রুহুল কুদ্দুস। দপ্তর সম্পাদকের একটি পদে আল আমিন ও মোঃ আজারুল ইসলাম খোকন। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকের একটি পদে মোহাম্মদ আলী ও মোঃ হাবিবুর রহমান। সমাজ কল্যাণ সম্পাদকের একটি পদে আবুল খায়ের ও মোঃ হোসেন আলী। যোগাযোগ সম্পাদকের একটি পদে মনিরুল ইসলাম ও মোঃ জালাল উদ্দিন। ধর্ম বিষয়ক সম্পাদকের একটি পদে আহসান হাবিব ও মোঃ শাহাজান আলী।

কার্যনির্বাহী সদস্যের ৫টি পদে আইয়ুব আলী, জাহাঙ্গীর (ইটা), আব্দুল্লাহ সরদার, আব্দুস সবুর, জাহাঙ্গীর (শাল্লে), মোঃ কবির হোসেন, মোঃ শেঃ কাদের, মোঃ রবিউল ইসলাম, মোঃ মফিজুল ইসলাম ও তপন সরকার।
আগামী ১৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ২০ ডিসেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ। নির্বাচনে ১৪৪১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ, সদস্য সচিব এনছান বাহার বুলবুল ও সদস্য শেখ শফিক উদ দৌলা সাগর। (প্রেসবিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version