Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন 

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ১৮ বছর পর আজ ৩০ ডিসেম্বর ২০২২ অনুষ্ঠিত হচ্ছে সাতক্ষীরা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের হলরুমে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে সাতক্ষীরার নির্মাণ শ্রমিকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। নির্বাচনে ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির ২৫টি পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। প্রার্থীরা হলেন সভাপতি পদে মো: তোফাজ্জেল হোসেন ছাতা প্রতীক এবং আব্দুর বারী তরবারী।

সহ-সভাপতির ৫টি পদে শহিদুল ইসলাম বাবু উড়োজাহাজ, আলী হোসেন রাজু দোয়াত কলম, মো: আব্দুল গফ্ফার মোটর সাইকেল, মো: ছাইদুল ইসলাম চশমা, মো: হাফিজুর রহমান ঢালাই মেশিন, আসাদুল ইসলাম টিউব অয়েল, সিরাজুল ইসলাম খেজুর গাছ, রুহুল আমিন চেয়ার, সামছুর রহমান হরিণ ও আব্দুস সামাদ মোরগ। সাধারণ সম্পাদক পদে মো: শহিদুল ইসলাম আনারস ও আব্দুর রাজ্জাক শিকদার বাঘ। যুগ্ম-সম্পাদক পদে মো: ইয়ার আলী হাতি ও মো: দিদারুল ইসলাম দেওয়াল ঘড়ি, সহ সাধারণ সম্পাদক পদে মো: রজমান আলী কুড়াল, মো: তপুর আলী ঘোড়া, মো: মোসলেম সরদার উট ও মো: বাবর আলী কলস। সাংগঠনিক সম্পাদক পদে মো: আবুল কাশেম গোলাপফুল ও মো: আব্দুল কাদের সিংহ। সহ-সাংগঠনিক সম্পাদকের পদে মো: আব্দুল মুজিদ বাবু মাছ ও মো: তবির হোসেন গরুর গাড়ি। প্রচার সম্পাদকের পদে মো: মিয়ারাজ হোসেন তালা ও মো: শফিকুল ইসলাম হারিকেন। সহ-প্রচার সম্পাদকের পদে আব্দুল হামিদ বাবু কাপ পিরিচ ও মো: মিজানুর রহমান ট্রাক। কোষাধ্যক্ষ পদে আব্দুর জব্বার বাইসাইকেল ও মো: রুহুল কুদ্দুস ডালিম। দপ্তর সম্পাদক পদে আল আমিন প্রজাপতি ও মো: আজারুল ইসলাম খোকন কর্ণিক। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আলী জগ ও মো: হাবিবুর রহমান ফুটবল। সমাজ কল্যাণ সম্পাদক পদে আবুল খায়ের মই ও মো: হোসেন আলী ডাব।

যোগাযোগ সম্পাদক পদে মনিরুল ইসলাম টেলিভিশন ও মো: জালাল উদ্দিন উট পাখি। ধর্ম বিষয়ক সম্পাদক পদে আহসান হাবিব সিলিংফ্যান ও মো: শাহাজান আলী আম। এছাড়া কার্যনির্বাহী সদস্যের ৫টি পদে আইয়ুব আলী টেবিল ল্যাম্প, জাহাঙ্গীর (ইটা.) আপেল, আব্দুল্লাহ সরদার প্রাইভেটকার, আব্দুস সবুর কবুতর, জাহাঙ্গীর (শাল্লে) করাত, মো: কবির হোসেন খোকন মাইক, মো: শেখ কাদের বই, মো: রবিউল ইসলাম রিকশা, মো: মফিজুল ইসলাম ইজিবাইক ও তপন সরকার টেলিফোন। নির্বাচনে ১৪৪১জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ, সদস্য সচিব এনছান বাহার বুলবুল ও সদস্য শেখ শফিক উদ দৌলা সাগর।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version