Site icon suprovatsatkhira.com

শেখ হাসিনার হাতে তৈরী ডিজিটাল বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশে রুপ নিতে চলেছে-বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ : বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও কৃতি শিক্ষাথীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় সদরের ঘোনা ইউনিয়ন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় চত্বরে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, সাবেক ঘোনা ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর -২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“আজকের এই শিক্ষার্থীদের সুশিক্ষায় গড়ে তুলতে হবে।

এই নতুন প্রজন্ম আগামীতে দেশের হাল ধরবে। শিক্ষকরাই জাতি গড়ার কারিগর। তবে বড় শিক্ষক হল পিতা-মাতা। ঘোনা ইউনিয়ন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন ক্ষেত্রে অনেক সফলতার সুনাম আছে। এই সুনাম ধরে রাখতে হবে। মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, জঙ্গি মুক্ত ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। আমি একটি সুন্দর ও নান্দনিক সাতক্ষীরা তৈরীর স্বপ্ন দেখি। মহান আল্লাহর রহমতে আমার মৃত্যুর আগে উন্নয়নের রোল মডেল সুন্দর সাতক্ষীরা বানাতে চাই। সে লক্ষ্যে জনগণের ভালবাসা নিয়ে আমার সদর নির্বাচনী এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, জয় বাংলা আমাদের বাঙালীদের চেতনার ¯েøাগান বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতে তৈরী ডিজিটাল বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশে রুপ নিতে চলেছে। মহাকাশে বঙ্গবন্ধু স্যাটালাইট, পদ্মাসেতু, কর্ণফূলী টানেলসহ বিভিন্ন বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়ন তার প্রমাণ।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, ঘোনা ইউনিয়ন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসানুর রহমান, ডা. তোওফা রহমান, বিদ্যালয়ের জমি দাতার পুত্র আবদার রহমান ঢালী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা. আব্দুল খালেক, সাবেক ইউপি সদস্য মো. লুৎফর রহমান, ঘোনা ইউনিয়ন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারি প্রধান শিক্ষক মো. আব্দুল করিম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহফুজুর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দীন হিমেল, ঘোনা ইউনিয়ন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মাহবুবর রহমান, মো. শওকাত আলী, মো. রুহুল কুদ্দুস, মো. সাজ্জাদ হোসেন, মহিলা অভিভাবক সদস্য চম্পা রানী দত্ত প্রমুখ। এসময় ঘোনা ইউনিয়ন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্র্থীরা উপস্থিত ছিলেন। এসময় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি শিক্ষক মোস্তফা রুহুল কুদ্দুস ও মো. আজগর আলী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version