Site icon suprovatsatkhira.com

প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা নেভাল কমান্ডো বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদের মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি’র গভীর শোক

মাহফিজুল ইসলাম আককাজ : বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, সাবেক সংসদ সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য নেভাল কমান্ডো বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকাল ৪টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদের মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন, “আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। দেশ ও জাতি একজন বীর সন্তানকে হারাল। তার এ চলে যাওয়া আমাকে অনেক কাঁদিয়েছে।

সে একজন সাদা মনের সদালাপী মানুষ ছিল এবং আমার অত্যান্ত কাছের একজন প্রিয় মানুষ ছিল। দেশের বিভিন্ন অঙ্গণে তার এ অভাব কখনও পুরণ হওয়ার নয়। মহান আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন। বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদের মৃত্যুতে তার নিজ গ্রামসহ দেশের বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version