Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় গৃহহীনদের মাঝে সরকারি ঘর হস্তান্তর

পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটায় ভূমিহীন-গৃহহীনদের মাঝে মুজিব শতবর্ষের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আবাসন প্রকল্পের দুই শতক জমির উপর একটি ঘর এবং জমির দলিলসহ ২১টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে।

সোমবার পাটকেলঘাটা থানার ৩নং সরুলিয়া ইউনিয়নের পুটিয়াখালী আশ্রায়ন প্রকল্পের আওতাধীন এ ঘর হস্তান্তর অনুষ্ঠানটি সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার শেখ আব্দুল হাই এর সভাপতিত্বে ও পরিষদের সচিব প্রবীর হাজারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুহুল কুদ্দুস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবায়দুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভিন পাপড়ি প্রমুখ। এসময় বক্তারা বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহারটি আপনারা স্বযত্মে সংরক্ষণে রাখবেন। বাংলার মা শেখ হাসিনা আপনাদের দুঃখ কষ্ট লাঘব করার জন্য এ ঘর আপনাদের প্রদান করেছেন।

আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদান করে আপনারা এর সুফল পাওয়ার কারণে প্রতিদান দিবেন। এসময় প্রধান অতিথি সুবিধাভোগীদের মাঝে ঘরের সাথে একটি করে নারিকেল চারা বিনামূল্যে বিতরণ করেন। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মাথা গোজার ঠায় হিসেবে নতুন ঘর পেয়ে উপকার ভোগীরা বেজায় খুশি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version