Site icon suprovatsatkhira.com

দারুস সালাম জামে মসজিদে মক্তবের ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট : শহরের পুরাতন সাতক্ষীরা কুলিন পাড়া দারুস সালাম জামে মসজিদে পরিচালিত মক্তবের ছাত্র-ছাত্রীদের হামদ, নাত ও কোরআন তেলওয়াত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। মসজিদ কমিটির আয়োজনে শুক্রবার (৩০ ডিসেম্বর) জুমার নামাজের পূর্বে মক্তবের ছাত্র-ছাত্রীর নিয়ে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুস সালাম জামে মসজিদ কমিটির ও বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক আলহাজ্ব মোঃ শাহিরুর ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা গর্বিত যে আগামী প্রজন্মদেরকে আল্লাহ পথে অগ্রসরের জন্য আজ আমরা মসজিদ কমিটি ও এলাকার ধর্মপ্রিয় মানুষের অনুপ্রেরণায় এমন একটা মহাৎ কাজ করতে পেরে।

ধর্মপ্রাণ মুসলি ও এলাকাবাসির কাছে বিনয়ের সাথে অনুরোধ করে বলেন আগামী প্রজন্মকে ধর্মপ্রনয়ন করার জন্য আমাদের সাহায্য ঘাটতি থাকবে না। আমরা সকলে একত্রে থাকব। উক্ত প্রতিযোগিতায় কমিটির সিনিয়র সদস্য কাস্টমস সুপারেনটেন্ট শেখ শফিউল বারি চান্দু তার স্বাগত বক্তব্যে বলেন, আমরা ধর্মপ্রাণ মুসলমান আর মুসলমান একে অপরের ভাই ভাই আমরা সবাই এক ঐক্য। তাই ধর্মীয় সকল কাজে একসাড়িতে দাড়িয়ে চলত হবে। আগামীতে আমরা এমন মহান কাজ শুধু আমাদের মক্তবের মধ্যে সিমাবন্ধ রাখব না, আমরা চেষ্টা করব বড় আকারে আয়োজন করার।

সেখানে অনেক দূরদূরান্তরের ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করতে পারবে। উক্ত অনুষ্ঠানে বিচারকের দায়িত্বে ছিলেন, দারুস সালাম জামে মসজিদের খতিব মুহাদ্দিস শামসুজ্জামান, দারুস সালাম জামে মসজিদের পেশ ঈমাম ও শামসুর হক হাফিজিয়া মাদ্রাসার হাফেজ মোঃ আবুল বাশার, মুয়াজ্জিন হাফিজ মোঃ অলি উল্লাহ ও হাফেজ মোঃ আব্দুল্লাহ আল আসিব। আরও উপস্থিত ছিলেন, দারুস সালাম জামে মসজিদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রিন্টু, সহসভাপতি নূরমোহাম্মদ মাষ্টার, সহসভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল রহিম আরজ, ধর্মীয় সম্পাদক নুর ইসলাম, কোষাদক্ষ মোঃ আবু তোহা, সদস্য যথাক্রমে শেখ আব্দুল কাদের ফিরোজ, শেখ হুমায়ুন কবির সপন, মির্জা বাচ্চু, মির্জা সাচ্চু, জাকের পার্টির ছাত্র ফ্রন্ট সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আব্দুল আলিম, ডাঃ রফিকুল আলমসহ মসজিদ কমিটির সকল সদস্য ও এলাকার মুসললিগণ। প্রতিযোগিতায় সকল ক্ষেত্রে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন দারুস সালাম জামে মসজিদের খতিব মুহাদ্দিস মোস্তফা শামসুজ্জামান। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শহিদুল ইসলাম শহীদ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version