Site icon suprovatsatkhira.com

আশ্-শামস ফাউন্ডেশনের পক্ষেশীত বস্ত্র বিতরণ

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের পল্লীতে একটি সমাজ সেবা ও সদকায়ে জারিয়া মূলক সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন আশ্-শামস ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়,হত-দরিদ্র,এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়,খাজরার মাঠ প্রাঙ্গনে হাফেজ মোঃ হেমায়েতুল্লাহ ও মাওঃ হাফিজুর রহমানের যৌথ পরিচালনায় আশ-শামস ফাউন্ডেশনের সকল সদস্যদের আয়োজনে ও সার্বিক ব্যবস্থপনায় এ শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় সদস্য আদম আলী,নাহিদ হাসান শামিম,আহসান উল্লাহ,জয়নাল আবেদীন,আবু তালহা,হাফেজ রাশেদুল ইসলাম,হাফেজ ওমর ফারুক, সমাজ সেবক সাইফুল ইসলাম কাজল,রিপন হোসেন,মৎস্য ব্যবসায়ী আনারুল ইসলাম,ইমাম শহিদুল ইসলাম,ইউপি সদস্য রবিউল ইসলাম,অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা মোহাঃ হাবিবুর রহমান,শিক্ষক মাহবুবুর রহমান,মাওঃ আবুল কালাম আজাদ,ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। এদিন খালিয়া,পিরোরজপুর,দূর্গাপুর,পশ্চিম খাজরা,ভোলানাথপুর,মনিপুর গ্রামের ৯০জন অসহায়,হত-দরিদ্র,এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে এ শীত বস্ত্র কম্বল প্রদান করা হয়।

কম্বল বিতরণকালে সংগঠনটির সদস্য রুবেল হোসেন জানান,অসহায়,হত-দরিদ্র,ছিন্নমূল মানুষদেরকে বিভিন্ন সেবা দেওয়ার লক্ষ্যে আমরা এ সংগঠনটি প্রতিষ্ঠা করেছি। সাধারন মানুষদের পাশে দাড়ানো এ সংগঠনটির মূল উদ্দেশ্য।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version