Site icon suprovatsatkhira.com

সুপ্রভাত সাতক্ষীরার দুই সাংবাদিকের যুব মিডিয়া ফেলোশিপ অর্জন

নিজস্ব প্রতিনিধি : যুব সাংবাদিকতায় মিডিয়া ফেলোশিপ অর্জন করেছেন দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার দুইজন সাংবাদিক। বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা শহরের বাটকেখালীস্থ সাতক্ষীরা ইয়ুথ হাবে একশনএইড বাংলাদেশের সহযোগীতায় বে-সরকারি সংস্থা সিডো সাতক্ষীরার উদ্যোগে এ ফেলোশীপ প্রদান করা হয়। অনুষ্ঠানে সিডো সাতক্ষীরার প্রধান নির্বাহী শ্যামল কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই’র নিজস্ব প্রতিনিধি অ্যাড. আবুল কালাম আজাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বে-সরকারি সংস্থা স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব দত্ত, দৈনিক প্রজন্ম একাত্তর পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি ফারুক রহমান, সাবেক ব্যাংক কর্মকর্তা হেনরি সরদার, প্রকল্প সমন্বয়কারী তহিদুজ্জামান (তহিদ), ইন্সপেরিটর একশনএইড বাংলাদেশ জিসান মাহমুদ, প্রোগ্রাম অফিসার চন্দ্র শেখর হালদার ও গিয়াস উদ্দীন প্রমুখ। ফেলোশিপে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার নিজস্ব প্রতিনিধি ও দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম স্থানীয় সরকার প্রতিষ্ঠানে নারী ও যুব বান্ধব বাজেট পর্যালোচনা ক্যাটাগরীতে সংবাদ পরিবেশন করে প্রথম স্থান অর্জন করেন।

এছাড়া দৈনিক বাংলা ট্রিবিউনের আসাদুজ্জামান সরদার জলবায়ু পরিবর্তন জনিত প্রভাত ক্যাটগরীতে সংবাদ পরিবেশন করে ২য় স্থান এবং দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার উপ-সম্পাদক মাজহারুল ইসলাম যুব ও নারী বান্ধব স্বাস্থ্য সেবার চ্যালেঞ্জ ক্যাটাগরীতে সংবাদ পরিবেশন করে ৩য় স্থান অর্জন করেন। এছাড়া এখন টিভির সাতক্ষীরা প্রতিনিধি আহসানুর রহমান রাজীব কারিগরী শিক্ষার প্রতিবন্ধকতা, দৈনিক ঢাকা টাইমস্ এর জেলা প্রতিনিধি বেলাল হোসেন স্থানীয় সরকার প্রতিষ্ঠানে নারী ও যুব বান্ধব বাজেট পর্যালোচনা, দৈনিক পত্রদূতের স্টাফ রিপোর্টার ইব্রাহিম খলিল সামাজিক সুরক্ষা কর্মসূচিতে যুব অন্তর্ভূক্তি ও চ্যালেঞ্জ, দৈনিক সাতনদী পত্রিকার বিশেষ প্রতিনিধি রুবেল হোসেন যুব ও নারী বান্ধব স্বাস্থ্যসেবার চ্যালেঞ্জ, দৈনিক পত্রদূতের স্টাফ রিপোর্টার হোসেন আলী জলবায়ু পরিবর্তন জনিত প্রভাত ক্যাটগরীতে সংবাদ পরিবেশন করে বিশেষ সম্মাননায় ভূষিত হন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version