Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় হোটেল সাতক্ষীরা প্যালেসে’র উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আধুনিক মানের সুযোগ-সুবিধা, নান্দনিক ডিজাইন এবং আকষর্ণীয় সেবা সুবিধার এক অনন্য সমন্বয় নিয়ে সাতক্ষীরা শহরে আত্ম প্রকাশ করলো হোটেল সাতক্ষীরা প্যালেস। জেলা সদরের প্রাণকেন্দ্রে প্রতিষ্ঠিত এই হোটেলটি শহরের আবাসিক হোটেলের ব্যবসায় অন্যতম সংযোজন। শনিবার (১৭ ডিসেম্বর) বিকাল ৩টায় শহরের পলাশপোলে এস.এ প্লাজায় হোটেলের একজন স্বত্বাধিকারী তারিক রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে হোটেল সাতক্ষীরা প্যালেস এর উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। উদ্বোধনের পরে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে যাত্রা শুরু করে হোটেলটির কার্যক্রম। উদ্বোধনকালে প্রধান অতিথি হোটেলটির মনোরম পরিবেশ, দেয়ালে সজ্জিত সাতক্ষীরা জেলার ইতিহাস-ঐতিহ্য, বিখ্যাত ব্যক্তিত্ব ও পর্যটন কেন্দ্রগুলোর সচিত্র বর্ণনা দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি হোটেলটির সর্বাঙীন মঙ্গল কামনা করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেলের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি আদর্শ কলেজের অধ্যক্ষ মো. জাহিরুল আলমসহ অন্যান্য পরিচালক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
সভাপতি তার বক্তব্যে বলেন, এই এলাকায় দেশ-বিদেশের পর্যটকদের থাকার মানসম্মত কোন হোটেল ছিলনা বললেই চলে। “আমরা চেষ্টা করেছি তাঁদের রুচির চাহিদা পূরণের জন্য, যারা এই হোটেলে থাকতে আসবেন আশাকরি তাঁদের ভাল লাগবে।“

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হোটেলে পর্যটকদের শতভাগ নিরাপত্তার ব্যবস্থা আছে এবং কোন রকম অসামাজিক কার্যক্রমকে প্রশ্রয় দেওয়া হবেনা। অপর প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে ১৮টি রুম রয়েছে যার মধ্যে পারিবারিক ব্যবস্থা এবং ব্যাচেলরদের থাকার ব্যবস্থা আছে। সবগুলি রুমই আধুনিক মানের করা হয়েছে। সাতক্ষীরা শহরের পলাশপোলে শহীদ নাজমুল সরণীর এসএস প্লাজার দ্বিতীয় ও ৩য় তলায় (জজ কোর্টের সামনে) প্রতিষ্ঠিত একটি উন্নতমানের ভিন্ন আঙ্গিকের অত্যন্ত সুশৃঙ্খল ও মনোরম পরিবেশের আবাসিক এই হোটেলটি ২৪ ঘণ্টা সার্ভিস নিরাপদ পরিচ্ছন্ন এবং মনোরম পরিবেশের পাশাপাশি পার্কিং সুবিধাসহ হোটেল সাতক্ষীরা প্যালেস-এ যেসব সেবা প্রদান করা হবে তার মধ্যে রয়েছে, বিনামূল্যে সকাল বেলার নাস্তা, এসি, প্রতিটি রুমে এইচডি স্মার্ট টিভি, উন্নত মানের বেডিং, টেলিফোন যোগাযোগ, হ্যান্ডি কফি/চা মেকার, এবং ফ্রি ওয়াই-ফাই সুবিধা।

হোটেলটির বিশেষত্ব হলো এর দুইটি আকর্ষণীয় বই পড়ার কর্নার (রিডিং কর্নার), সেলফি কর্নার ও একটি নামাজের রুম যা একে শহরের অন্যান্য আবাসিক হোটেল থেকে আলাদা করেছে।
এছাড়া ২৪ ঘণ্টা সার্ভিসে আরো থাকছে, উন্নত মানের ফার্নিচার ব্যবস্থা, জেনারেটর সার্ভিস, ঠান্ডা ও গরম পানির সু-ব্যবস্থা, ওয়েবসাইট, ফেসবুক ও ইমেইল, সেফটি লকার ইত্যাদি। আরো থাকছে বিনামূল্যে ডেইলি নিউজ পেপার, টিস্যু বক্স, মিনারেল ওয়াটার, সু সাইনার, সাবান-শ্যাম্পু, টুথ-ব্রাশ ও পেস্ট, তোয়ালে, এয়ার ফ্রেশনার ও রুম সেন্ডেল ইত্যাদিসহ একাধিক সেবাসমূহ। বিশেষ ব্যবস্থায় আরও রয়েছে আগত ড্রাইভারদের জন্য স্বল্পমূল্যে রুম এবং প্রয়োজনীয় সার্ভিস নিশ্চিতকরণ ব্যবস্থা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version