Site icon suprovatsatkhira.com

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে আশাশুনিতে মিছিল ও সমাবেশ

সমীর রায়, আশাশুনি : বিএনপি-জামায়াতের দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে আশাশুনিতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মÐলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চুর উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আলমগীর আলম লিটন, যুগ্ম-সাধারন সম্পাদক সম্পাদক আবু হেনা সাকিল, দপ্তর সম্পাদক ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা, ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন।

বক্তারা বলেন- প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন বিশ্বে উনয়েনের রোল মডেলে পরিণত হয়েছে তখন স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশে নৈরাজ্য সৃষ্টি করে চলেছে। এসব নৈরাজ্য সৃষ্টিকারীদের প্রতিহত করতে দলীয় দ্বিধা দ্বন্দ্ব ভুলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে।
এর আগে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে এবিএম মোস্তাকিম এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল জনতা ব্যাংক চত্বর থেকে শুরু করে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version