Site icon suprovatsatkhira.com

ড. সজল রায়রক বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি আদর্শ কলেজের পক্ষ থেকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : The University of new south Wales এর শিক্ষক ও সাতক্ষীরার কৃতি সন্তান ড. সজল রায় এর সাতক্ষীরায় আগমন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি আদর্শ কলেজের পক্ষ থেকে মতবিনিময় সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়।

মঙ্গলবার বেলা ১২ টায় কলেজের অধ্যক্ষ মো: জাহিরুল আলমের সভাপতিত্বে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অষ্ট্রেলিয়ার (unsw) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সাতক্ষীরার কৃতি সন্তান ড.সজল রায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ নেতা প্রভাষক এম সুশান্ত, বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি আদর্শ কলেজের শিক্ষক রমজান আলী, লিয়াকত আলী, ওবাইদুল্লাহ, নাছির উদ্দিন, আরিজুল ইসলাম, জিলানী মাহমুদ, সুকুমার রায়, স্বাধীনতা শিক্ষক পরিষদ সাতক্ষীরা জেলা শাখার দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান।

আলোচনা সভায় বক্তারা শিক্ষার মান উন্নয়ন, শিক্ষকদের পেশাদারিত্ব সঠিক ভাবে পালন করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। প্রধান অতিথির বক্তব্যে ড. সজল রায় (unsw) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অভিজ্ঞতা শিক্ষকদের সাথে শেয়ার করেন। পরে কলেজের পক্ষ থেকে সাতক্ষীরার কৃতি সন্তান ড.সজল রায় কে সংবর্ধনা প্রদান করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version